বাংলা সিরিয়াল

ধারাবাহিকের প্রোমো প্রকাশ পেলই মাত্র দু’দিন হয়েছে, তারমধ্যেই শুরু হয়ে গেছে নতুন এই ধারাবাহিক নিয়ে ট্রোলিং, ফার্স্ট লুক দেখেই হাসির ‘ফুলকি’ দেখা গেছে নেটিজেনদের মধ্যে

প্রতিযোগিতা, সব জায়গাতেই কম বেশি আছে। আর বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে তা যেন ভরে ভরে আছে। এই কারণেই চ্যানেল কর্তৃপক্ষকে সেই প্রতিযোগিতায় টিকে থাকার জন্য আনতে হয় নতুন নতুন গল্প। আর নতুন কিছু আনতে গিয়েই কখন যে সেই গল্প ‘গাঁজাখুরি’ হয়ে যায় তা নির্মাতারা নিজেরাই বুঝে উঠতে পারেন না। এখনকার ধারাবাহিক, এবং প্রায় প্রত্যকেটা ধারাবাহিকেরই একটি বেসিক কনসেপ্ট আছে যা বেশিরভাগ ধারাবাহিকেই খাটে।

‘গাঁজাখুরি’ গল্পের জন্য সবথেকে বেশি ট্রোল হয় জি বাংলা এবং স্টার জলসার ধারাবাহিকগুলি। কালার্স বাংলা, সান বাংলার মতো চ্যানেলে তুলনামূলকভাবে ভালো কাহিনীর ধারাবাহিক সম্প্রচারিত হলেও টিআরপি তালিকায় এই ধারাবাহিক আশানুরূপ ফল করতে পারে না কখনোই।

সম্প্রতি মুক্তি পেয়েছে জি বাংলার নতুন ধারাবাহিক ‘ফুলকি’র প্রোমো। এই সপ্তাহেই শুরু হয়েছে ‘মুকুট’ ধারাবাহিক, সোশ্যাল মিডিয়ায় মিক্সড রিভিউ পেয়েছে ‘মুকুট’। তবে ‘ফুলকি’ কতটা কি করতে চলেছে সে নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু। প্রোমোতে নবাগতা এক নায়িকাকে দেখা যাবে, আর তাঁর বিপরীতে থাকবেন সোমরাজ মাইতি। ধারাবাহিকে সোমরাজের চরিত্রের বৈশিষ্ট্য হচ্ছে সে একজন নামী বক্সার।

আর গল্পের নায়িকাও বক্সিং করে ছেলেদেরও হারিয়ে ফেলার জোর রাখে। অথচ তার আছে একটি রোগ, যেই রোগ থাকলে সাধারণত ডাক্তাররা খেলাধুলা থেকে দূরে থাকার পরামর্শ দেন। তবে ফুলকি এসবের ধার ধারেনা, সে সোজা চলে গেছে বক্সিং কম্পিটেশনে, কারণ প্রাইজ মানি হিসেবে ওখানে যে দশ হাজার টাকাটি দেওয়া হবে সেটি দিয়ে ফুলকি তার মায়ের চিকিৎসা করাবে।

আর এমন ধারা গল্প দেখেই নাক শিটকেছেন নেটিজেনরা। একজন একটি বিস্তারিত কমেন্ট করে জানান, তাঁতির মেয়ে হয়ে শাড়ি কোম্পানির মালিকের ছেলেকে পটিয়ে মালিক হয়েছিল টুসু (আঁচল), স্বর্নকারের মেয়ে হয়ে গয়না কোম্পানির মালিকের ছেলেকে পটিয়ে গয়নার মালিক হয়েছিল ঝুমকো (জড়োয়ার ঝুমকো), বোবা হয়েও নেচে বিশ্বজয় করেছিলো ঝিল (তুমি রবে নিরবে), ঢাকির মেয়ে হয়ে ঢোল বাজিয়ে বড়লোকের ছেলে পটিয়েছিলো যমুনা (যমুনা ঢাকি), কানে না শুনেও প্লেন চালিয়েছিলো তিতলি (তিতলি), আর এইবার সেই তালিকায় নাম লেখালো ফুলকি যার হাঁপানি থাকা সত্ত্বেও সে হয়ত কোনোদিন হয়ে যাবে বক্সিং চ্যাম্পিয়ন। এবার তো শুধু মুচির মেয়ে হয়ে জুতো কোম্পানির মালিক হওয়াই বাকি রইল।

Back to top button

Ad Blocker Detected!

Refresh