টলিউড

বাংলা ছবির বক্স অফিস কাঁপাতে বাবা-মেয়ের গল্প নিয়ে আসছেন মিঠুন, দীর্ঘ ১৩ বছর বাদে বাংলাদেশী ছবিতে কাজ করতে চলেছেন মহাগুরু মিঠুন চক্রবর্তী, বাবা মেয়ের সম্পর্ক নিয়ে তৈরি হচ্ছে গল্প

বাংলার মানুষের কাছে তিনি মিঠুন দা, মহাগুরু নামে পরিচিত হলেও সারা দেশের মানুষের কাছে তিনি ডিস্কো ড্যান্সার নামেই পরিচিত। বয়স ৭০ পেরিয়েছে তবুও এখনো বক্স অফিস কাঁপাচ্ছেন তিনি। মাস কয়েক আগেই তিনি বাংলার মানুষ কে উপহার দিয়েছেন ব্লক ব্লাস্টার ছবি প্রজাপতি।

দেব এবং মিঠুন চক্রবর্তী মিলে পর্দায় বাবা এবং ছেলের দুর্দান্ত গল্প ফুটিয়ে তুলেছেন। বর্তমানে তাকে জি বাংলার জনপ্রিয় নাচের রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের মঞ্চেও দেখা যাচ্ছে। এছাড়াও অভিনেতার হাতে এখন অনেক কাজ রয়েছে। সূত্রের খবরে জানা গিয়েছে, দীর্ঘ ১৩ বছরের অপেক্ষা শেষে মিঠুন আবার ঢালিউডে অর্থাৎ বাংলাদেশের ছবিতে কাজ করতে চলেছেন।

বর্তমানে সেই নিয়েই কথাবার্তা চলছে। চিত্রনাট্যকর আব্দুল জাহির এই প্রসঙ্গে বলেন, ‘ছবির গল্প নিয়ে তিন মাস ধরে আমাদের কথা চলছিল। চিত্রনাট্য আমরা আগেই পাঠিয়েছিলাম। রবিবার এই প্রসঙ্গে বিস্তারিত কথা হল’। ঈদের আগেই চুক্তি হয়ে যাবে বলে আশা করা হচ্ছে। অক্টোবর মাস নাগাদ ছবির শ্যুটিংও শুরু হয়ে যাবে। জানা গিয়েছে, বাবা-মেয়ের সম্পর্কের কাহিনী ফুটিয়ে তোলা হবে এই সিনেমায়। ছবির নাম ‘হিরো’।

প্রথম মিঠুন চক্রবর্তী শক্তি সামন্তের পরিচালনায় তৈরি ‘অন্যায় অবিচার’ ছবির হাত ধরে প্রথম বাংলাদেশি ইন্ডাস্ট্রিতে কাজ করেছিলেন। সেই ছবিটি ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় তৈরি করা হয়েছিল। এরপর ২০১০ সালে ‘গোলাপি’ সিনেমায় অভিনয় করেন ‘মহাগুরু’। তারপর আবার দীর্ঘ ১৩ বছর বাদে কাজ করতে চলেছেন অভিনেতা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh