টলিউড

স্ত্রীকে শারীরিক নির্যাতন করতেন? পরকীয়াতেও জড়িয়ে ছিলেন? দীর্ঘ বছর পর মধুমিতার প্রাক্তন স্বামী সৌরভ মুখ খুললেন

বিনোদন জগতের জীবন আর বাস্তব জীবন অনেকটা আলাদা। টলিউডে(Tollywood)র এমন কিছু গল্প করে ওঠে যেগুলি রূপ নেয় বাস্তব জীবনেও। কিছু ক্ষেত্রে সেই সম্পর্ক হারিয়ে যায়। কালের নিয়মে ভেঙে যায়। বাংলা বিনোদনে এমনই এক জনপ্রিয় জুটি ছিলেন সৌরভ চক্রবর্তী (Soutav Chakraborty)এবং মধুমিতা সরকার(Madhumita Sarcar)। ক্যারিয়ারের প্রথম দিকে টেলিভিশনের পরিচিত মুখ সৌরভের সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন মধুমিতা। তাদের দাম্পত্য জীবন ছিল বেশ মধুর।

কিন্তু হঠাৎ করেই যেন তাদের সম্পর্কে চির ধরে। আলাদা হয়ে যান তারা। বর্তমানে দুজনেই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত থাকলেও মুখ দেখা দেখি নেই। এখন প্রাক্তনকে নিয়ে অবশেষে মুখ খুলেছেন অভিনেতা। বিবাহ জীবনের শুরুরটা বেশ মধুর ছিল তাদের। একাধিকবার তাদের সুখী দাম্পত্য জীবনের কথা তুলে ধরে ছিলেন তারা। একাধিক কমার্শিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছে তাদের। দুজনে মিলে খুলেছিলেন একটি প্রোডাকশন হাউজ। কিন্তু হঠাৎ করেই ছন্দপতন। টেলিভিশনে শোনা যায় তাদের বিচ্ছেদের খবর।

২০১৯ সালের শেষের দিকেই আলাদা হয়ে যান তারা। বিবাহ বিচ্ছেদ হবার পর অভিনেত্রী একাধিক অভিযোগ তুলেছিলেন তার স্বামীর বিরুদ্ধে। বলেছিলেন তার স্বামী পরকীয়ায় জড়িয়েছেন এমনকি শারীরিক নির্যাতন করেছিলেন তার ওপর। এবার সেসব নিয়েই প্রথমবার মুখ খুলেছেন সৌরভ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা অকপটে জানিয়েছেন তার বিরুদ্ধে ওঠা অভিযোগ গুলি ভিত্তিহীন। আর সেগুলি সময়ের সঙ্গে প্রমাণ হয়েছে বলে দাবি করেছেন। তার বিরুদ্ধে ওঠা গার্হস্থ হিংসার অভিযোগ প্রসঙ্গে বলেন,’ আমি যদি ভায়োলেন্ট মানুষ হতাম তাহলে তার অজস্র পরিচয় পাওয়া উচিত’। এছাড়া পরকীয়া প্রসঙ্গে বলেন,’ আমি যদি প্রচুর প্রেম করে বেড়ানো মানুষ হই তাহলে দেখা যেত। ভীষণ খারাপ লাগে অবাকও লাগে’।

গত ধারাবাহিক সবিনয় নিবেদনের মাধ্যমে পরিচয় হয়েছিল মধুমিতা এবং সৌরভের। দুজন দুজনকে পছন্দ না করলেও শেষ পর্যন্ত বন্ধুত্ব এবং সেই থেকে সম্পর্ক গড়ায় প্রেমের দিকে। মধুমিতার মা সৌরভ কে পছন্দ না করলেও পরবর্তীকালে মেয়ের সিদ্ধান্ত মেনে নিয়েছিলেন এবং তাদের বিয়ে হয়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh