ভাইরাল

ইমন চক্রবর্তী জনপ্রিয় গান টাপাটিপি বর্তমানে ঘুমের ও;ষুধের কাজে দিচ্ছে, তুমুল ভাইরাল ভিডিও

সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্ত অভিনীত বেলাশুরু সিনেমার টাপাটিনি গানটি সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়তা পেয়েছিল। দর্শকমহলে এই গান রীতিমতো সারা ফেলে দিয়েছিল। ইমন চক্রবর্তীর গাওয়া এই গানের সঙ্গে প্রচুর মানুষ রিল ভিডিও বানিয়েছিলেন। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি কেউই বাদ পড়েনি। কিন্তু এই গান যে কারোর ঘুমের ওষুধ হিসেবে কাজ করে এই কথা শুনেছেন কি?

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও দারুন ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে এক দূরপাল্লার ট্রেনে করে বাবা-মার সঙ্গে ঘুরতে যাচ্ছে একরত্তি খুদে এবং ট্রেনে সে টা টিনি গান শুনতে শুনতে সে ঘুমে আচ্ছন্ন হয়ে পড়ছে। আর এই ভিডিও সকলের মন জয় করে নিয়েছে এত মিষ্টি একটা ভিডিও দেখে প্রত্যেকেই প্রশংসা করেছে ইমনের গানের। সেই খুদে থাকে ফ্র্যাঙ্কফুটে। কিন্তু এই গান না শুনে সে নাকি ঘুমাতে পারেনা। ভিডিওতে দেখা যাচ্ছে ট্রেনে সে বাবার কোলে টাপা টিনি গানটি শুনতে শুনতে ঘুমাচ্ছে।

ভিডিওটি গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty) নিজে করেছেন ওই শিশুর সামনে দাঁড়িয়ে। ভিডিওতে গানটি সরাসরি শোনার অনুরোধও করেছেন ওই শিশুর বাবা। এই ভিডিও নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করে ইমন লিখেছেন, ‘এর চেয়ে সুন্দর আর কিছু হতে পারেনা। ভিডিওটি দেখার অনুরোধ রইল’। আর ভিডিওটি শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে পড়েছে। আর বিভিন্ন রকম কমেন্ট করেছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, ‘কি মিষ্টি একটি মুহূর্ত’; কেউ আবার লিখেছেন, ‘এরকম সুন্দর মুহূর্ত গায়িকার জন্য বড় প্রাপ্তি’; আবার একজন লিখেছেন, ‘আমার ছেলেও এই গানটি শুনতে শুনতে খায়’।

Back to top button