টলিউড

‘যুধাজিতকে এত ভাল দেখিয়ে কি হবে শেষমেষ তো অঙ্কুরের মতো সেকেন্ড হিরো হয়েই রয়ে যাবে; শত দোষ করেও অনুজ হবে গুড্ডির হিরো!’ যুধাজিৎ এত ভালো তবু গুড্ডি’র প্রতি আসক্তি দেখে বলছেন বিরক্ত দর্শক!

গুড্ডি, শিরিন আর অনুজের ত্রিকোণ প্রেমের গল্প দেখতে দেখতে বিরক্ত দর্শক একটু হাত ছেড়ে বেঁচেছেন ধারাবাহিকের মধ্যে একটি পজিটিভ চরিত্রের এন্ট্রি হ‌ওয়ায়, এই ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে যুধাজিৎ, সে পেশায় ডাক্তার, এখানেই শেষ নয়, ইতিমধ্যে গুড্ডির সাথে কথা বলে সে গুড্ডিকে পছন্দ করতে শুরু করেছে। গুড্ডির লাইফ, গুড্ডির জীবনে অনুজ এর জায়গা সবটাই সে জেনে ফেলেছে।

গুড্ডি অনুজের গল্প জেনেই গুড্ডিকে খুব সুন্দর ভাবে গুছিয়ে প্রপোজও করেছে যুধাজিৎ। কিন্তু গুড্ডি জানিয়েছে যে, সে অনুজকে ভালোবাসে এই ভালোবাসাটা তার কখনোই মিথ্যে হবে না, এমনকি সে এও জানিয়েছে যে, সে ভালোবেসে কখনো কাউকে বিয়ে করবে না, হ্যাঁ বিয়ের পর থাকতে থাকতে ভালোবাসা হয়ে যেতেই পারে। – এত কিছু জানার পরেও যুধাজিৎ বলে যে, ‘তোমার একটা ঘরের প্রয়োজন, তোমার যত্ন করার মানুষের প্রয়োজন’-যুধাজিৎ এর এই আচরণ দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন মানুষ!

কিন্তু এর পাশাপাশি দর্শকরা এও বলছেন যে এত ভাল মানুষী দেখিয়ে কী হবে? শেষমেষ তো যুদ্ধাজিৎ কে সাইড করে অনুজকেই হিরো দেখানো হবে!-সেই ধুলোকণার মতো অঙ্কুরের মতো পরিণতি হবে যুধাজিতের,আরেকটা বিয়ে করেও হিরো হয়ে যাবে অনুজ- এই বিষয়টাই মানতে পারছেন না দর্শকরা!

একজন নেটিজেন যেমন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে,“বিয়ের সম্বন্ধ নিয়ে গেল
কিন্তু কি হবে সেই অঙ্কুর এর মতো হাল হবে শেষে অনুজই গুড্ডির Hero হবে লালন এর মতো 2nd hero গুলোর সাথে এমনি হয়”

Back to top button