ভাইরাল

‘আমার গলাটা মনে হয় হেঁড়ে, ওর পছন্দ না’! পোষ্য বুলবুলি কোলে চেপে বসায় রেওয়াজে ব্যাঘাত গায়িকা ইমন চক্রবর্তীর, তুমুল ভাইরাল গায়িকার মিষ্টি ভিডিও

নিজের গানের প্রতিভার মাধ্যমে এই মুহূর্তে শ্রোতাদের মন জয় করার পাশাপাশি সোশ্যাল মিডিয়াকেও জয় করে ফেলেছেন গায়িকা ইমন চক্রবর্তী। যে কারণে এই মুহূর্তে তার অনুগামী সংখ্যা আকাশ ছোঁয়া। পাশাপাশি সকলেরই অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন গায়িকার শেয়ার করা পোস্ট এবং ফটো দেখার জন্য।

এবার সেখানেই অনুগামীদের সঙ্গে একটি মিষ্টি ভিডিও ভাগ করে নিতে দেখা গেল গায়িকা ইমন চক্রবর্তীকে। প্রসঙ্গত সম্প্রতি তিনি জানিয়েছেন রেওয়াজ করতে বসেছিলেন তিনি। কিন্তু সেই রেওয়াজে ব্যাঘাত ঘটে কারণ আচমকাই তার কোলে এসে বসে বুলবুলি। বলাই বাহুল্য অভিনেত্রীর চারপেয়ে পোষ্য ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দারুন জনপ্রিয় তার অনুগামীদের মধ্যে।

ইমন চক্রবর্তী ভাগ করে নিয়েছেন অনুগামীদের সঙ্গে একটি ভিডিও এদিন, যেখানে দেখা গিয়েছে তার কোল থেকে নামতেই চাইছে না বুলবুলি। যে কারণে রেওয়াজ শুরু করতে পারছেন না গায়িকা। ক্যাপশন এর মাধ্যমে ইমন জানিয়েছেন তার রেওয়াজ মোটেই পছন্দ করেনা বুলবুলি। কারণ হিসেবে মজার ছলে তিনি বলেছেন হয়তো তার গলাটি ভীষণ হেঁড়ে, যে কারণে তিনি রেওয়াজ করতে বসলেই তার কোলে এসে বসে বুলবুলি। বলাই বাহুল্য তার আর বুলবুলির মিষ্টি বন্ধুত্ব দেখে এদিন প্রশংসায় ভরিয়েছেন অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

Back to top button