বাংলা সিরিয়াল

‘চোদ্দো বছর ধরে অপেক্ষা করছি, কেউ বড়পর্দায় ভালো কাজ দিচ্ছে না’! বড়পর্দায় কাজ না পাওয়ার আফসোস নিয়ে মুখ খুললেন অভিনেত্রী সন্দীপ্তা সেন

একসময় ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ছিলেন তিনি। কারণ একের পর এক ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করে দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। তবে এরপর অত্যন্ত সচেতনভাবেই ছোট পর্দা থেকে বিরতি নিতে দেখা যায় অভিনেত্রীকে।

তার বদলে একের পর এক ওয়েব সিরিজের কাজ করতে শুরু করেন তিনি। সম্প্রতি মুক্তি পেতে চলেছে অভিনেত্রীর নতুন ওয়েব সিরিজ শিকারপুর। যেখানে তার বিপরীতে দেখতে পাওয়া যাবে জনপ্রিয় টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরাকে। তবে সেটি মুক্তি পাওয়ার আগে নিজের পেশাগত জীবন নিয়ে মুখ খুলে এবার নানান বিস্ফোরক মন্তব্য করতে দেখা গেল অভিনেত্রী সন্দীপ্তাকে।

তিনি জানিয়েছেন দীর্ঘদিন ধরে টলিউডের ভালো কাজ করা সত্ত্বেও বড় পর্দায় সেভাবে ভালো কোন অফার তিনি পাননি। তবে তিনি মনে করেন মাটিতে পা রেখে কাজ করে যাওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং এভাবেই তিনি ভবিষ্যতে পরিচালক এবং প্রযোজকদের কাছ থেকে ভালো কাজের অফার পাবেন বলে আশা করছেন।

পাশাপাশি অভিনেত্রী আরো জানিয়েছেন তিনি নিজেকে তৈরি করার চেষ্টা করছেন। যাতে বড় পর্দায় সহজে কাজ পেতে পারেন। তবে তিনি যে হাল ছাড়েননি এদিন তা স্পষ্ট হয়ে গিয়েছে তার কথা থেকে।

Back to top button