বাংলা সিরিয়াল

তুমুল শীতেও উত্তাপ বাড়ালেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য! আন্দামানের দ্বীপে চরম সাহসী পোশাকে অভিনেত্রীর ফটো দেখে চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে শ্রীমা ভট্টাচার্যের নাম। একাধিক ধারাবাহিকের গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করে ইতিমধ্যেই দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। পাশাপাশি এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়াতে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে তাকে। সেখানে তার চরিত্রটি নেতিবাচক হলেও ইতিমধ্যেই নিজের অভিনয় প্রতিভার মাধ্যমে দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছেন অভিনেত্রী।

পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে দারুণ জনপ্রিয়তা অভিনেত্রীর। এবার সেখানেই অনুগামীদের সঙ্গে এক তুমুল সাহসী ফটো ভাগ করে নিতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত এই মুহূর্তে কাজের ফাঁকে অবসর মিলতেই আন্দামান বেড়াতে যেতে দেখা গিয়েছে অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যকে। সেখান থেকেই বিকিনি পরা একটি ফটো এদিন শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী।

তবে অধিকাংশ ক্ষেত্রেই যেখানে সাহসী ফটো পোস্ট করলে টলিউডের অভিনেত্রীদের অনেক সময় সমালোচনার সম্মুখীন হতে হয় সেখানে কিন্তু বৈপরীত্য দেখতে পেয়েছেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। কারণ এদিন তার কমেন্ট বক্স ভরে উঠেছে অনুগামীদের পাঠানো ভালোবাসার বার্তায়। সকলেই জানিয়েছেন প্রিয় অভিনেত্রীকে দারুন লাগছে। পাশাপাশি শহরের ঠান্ডা থেকে পালিয়ে গিয়ে এই মুহূর্তে আন্দামানে দারুন আবহাওয়া উপভোগ করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য।

Back to top button