ভাইরাল

‘পচা পটল’ বলার যোগ্য জবাব দিলেন অভিনেত্রী, ট্রোলিং কে পাত্তা দেন না হিয়া, ট্রোলারদের যোগ্য জবাব দিয়ে আবারো বানালেন রিল ভিডিও

হিয়া দে ছোটপর্দার পরিচিত একটি মুখ। অনেক ছোট বয়স থেকেই অভিনয় জগৎ-এর সঙ্গে যুক্ত হয়েছেন তিনি। তার অভিনয় শুরু থেকেই নজরে এসেছিল দর্শকদের। ক্ষুদে শিল্পী হিসেবে দর্শক মহলে বেশ পরিচিতি পেয়েছিলেন হিয়া দে। ‘পটল কুমার গানওয়ালা’য় তার অভিনয় প্রশংসিত হয়েছিল দর্শকমহলে। কোন না কোন কারণে নেটিজেনদের মধ্যে চর্চায় থাকে নেই ক্ষুদে শিল্পী। তবে বর্তমানে তিনি বড় হয়েছেন অনেকটাই। এই মুহূর্তে স্টার জলসায় ফেলনা ধারাবাহিকে নাম ভুমিকায় অভিনয় করছেন হিয়া।

সোশ্যাল মিডিয়ায় নিজের অ্যাকাউন্ট থেকে হিয়া ভালোই অ্যাক্টিভ। প্রায়ই নিজের নানা ছবি ও রিল ভিডিও শেয়ার করে থাকেন নেটদুনিয়ায়। সম্প্রতি একটি ইংরেজি গানের সাথে আবারো রিল ভিডিও বানালেন হিয়া। ভিডিওটি বানানোর সময় তার পরনে ছিল একটি কালো রঙের ট্রাউজার ও লাল রঙের টি-শার্ট। এমনকি ভিডিওটিতে লাল এফেক্ট দিয়েছিলেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘পাপি পাপি’। নেটদুনিয়ায় তার ফলোয়ার্স সংখ্যা নেহাত কম নয়, তা বলাই বাহুল্য। তার শেয়ার করা যেকোন ছবি কিংবা ভিডিও ভাইরাল হয় নিমেষে।

হিয়া সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন প্রতিমুহূর্তে ট্রোলিংয়ের শিকার হতে থাকেন নেটিজেনদের একাংশের কাছে। তবে সেইসমস্ত বিষয়টি বিশেষ পাত্তা দিতে রাজি নন তিনি। কারণ ইতিমধ্যেই সেই বিষয়ে অভ্যস্ত হয়ে পড়েছেন হিয়া। তবে এই ঘটনা প্রথমবার নয়। এর আগেও বহুবার এই একই ঘটনা ঘটেছে। নেটিজেনদের মতে অভিনেত্রী যে সমস্ত গানে রিল ভিডিও বানান সেটি তার বয়সের জন্য উপযোগী নয়। অনেকে আবার তার এই নাচ দেখে তার উদ্দেশ্যে কু-মন্তব্য করেছেন। তবে এই সমস্ত মন্তব্যে কখনোই হিয়া বিশেষ কর্ণপাত করেন না। এবারেও তার অন্যথা হয়নি। তিনি নিজের পছন্দমতই কাজ করেন। কারোর মন্তব্যে কান দেন না। সম্প্রতি এই ভিডিও বানিয়ে আবারো তাদের মুখের উপর জবাব দিয়েছেন তিনি।

বর্তমানে হিয়া স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ফেলনায় নাম ভূমিকায় অভিনয় করছেন। ইতিমধ্যেই অংশুমান প্রত্যুষ পরিচালিত ‘নির্ভয়া’ ছবিতে অভিনয় করেছেন হিয়া। এই ছবির মাধ্যমে পরিচালক সমাজের নির্যাতিতা মেয়েদের প্রতি ট্রিবিউট জানিয়েছেন। এই ছবিতে হিয়ার অভিনয় প্রশংসিত হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

Back to top button