ভাইরাল

সোনালী ধুতি ও হাতে প্লাস্টিকের বাঁশি নিয়ে এবার কৃষ্ণ ঠাকুর সাজলেন স্যান্ডি সাহা! ‘স্যান্ডিকে বয়কট করা হোক’, দাবি নেটিজেনদের একাংশের

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ‘১১৭৬ হরে কৃষ্ণ’ শব্দ তিনটি। জানা গিয়েছে জ্যোতিষশাস্ত্র অনুযায়ী ১১৭৬ সংখ্যাটি নাকি অত্যন্ত গুরুত্বপূর্ণ। শাস্ত্র অনুযায়ী জীবনে যে কোনো ভালো খবর আনার জন্য শব্দটি ব্যবহার করা উচিত। এরপর থেকেই নেটিজেনদের একটি বড় অংশকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কৃষ্ণ নামের সঙ্গে সংখ্যাটিকে জুড়ে পোস্ট শেয়ার করতে দেখা গিয়েছে। এবার পোস্ট শেয়ার নয় বরং স্বয়ং কৃষ্ণ ঠাকুর সেজে হাজির হতে দেখা গেল জনপ্রিয় বাঙালি ইউটিউবার স্যান্ডি সাহাকে।

এদিন স্যান্ডি যে সমস্ত ফটো শেয়ার করেন সেখানে তাকে দেখা যায় সোনালী রঙের ধুতি পরে, হাতে প্লাস্টিকের হলুদ রঙের বাঁশি নিয়ে কৃষ্ণ ঠাকুর সাজতে। বলাই বাহুল্য এদিন তার এই পোস্ট মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তবে নেটিজেনদের একটি বড় অংশ বেশ অখুশি হয়েছেন ফটোগুলি দেখে। কারণ তারা মনে করছেন স্যান্ডি ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন। যে কারণে ইতিমধ্যেই তাকে বয়কট করার কথা তারা জানিয়েছেন কমেন্ট সেকশন এর মাধ্যমে। তবে জনপ্রিয় এই ইউটিউবার কমেন্টের মাধ্যমে জানিয়েছেন অনেলকেই বিভিন্ন ক্ষেত্রে কৃষ্ণ ঠাকুর সাজতে দেখা যায়। তিনিও সেটাই করেছেন বলে তার মত। পাশাপাশি কাউকে আঘাত করার জন্য যে তিনি ফটো শেয়ার করেননি সে কথাও স্পষ্ট করে দিয়েছেন স্যান্ডি সাহা।

Back to top button