ভাইরাল

‘কাঁচা বাদাম’ এর দিন শেষ! এবার অসাধারণ আঙুরের গান নিয়ে হাজির এক আঙুর চাচা, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হলো আঙুর চাচার গান, জোর টক্কর ‘কাঁচা বাদামে’র সঙ্গে

গোটা দুনিয়াটাই এখন মানুষের মুঠোফোনে বন্দী। ঘরে বসেই আপনি পৃথিবীর এক প্রান্ত থেকে অপর প্রান্তে কি হচ্ছে জানতে পারবেন। তার জন্য আপনার ঘরের বাইরে বেরোনোর কোন দরকার নেই। সোশ্যাল মিডিয়া হলো এমনই একটি স্ট্রং নেটওয়ার্ক সাইট যেখানে আপনি ঘরে বসেই জানতে পারবেন দেশের বিভিন্ন বিভিন্ন আশ্চর্যজনক খবর। বর্তমানে কোন খবরই ভাইরাল হতে সময় নেয় না। সম্প্রতি আরও একবার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটি একজন ফলবিক্রেতার। এর আগেও এরকমভাবে ভাইরাল হয়েছে ভুবন বাদ্যকর। যার কাঁচা বাদাম গান এখনো জনপ্রিয়।

তো যাইহোক বর্তমানে যার ভিডিও ভাইরাল হয়েছে তিনি এখন পেয়ারা বিক্রেতা। পেয়ারার পাশাপাশি তিনি আঙ্গুরফল ও বিক্রি করেন। আর এই ফল বিক্রি করতে করতে এই অজ্ঞাত পরিচিত ব্যক্তি রাতারাতি ভাইরাল হন। তার ভাইরাল ভিডিওতে তাকে গান গেয়ে কালো আঙ্গুর বিক্রি করতে দেখা গিয়েছে। হিন্দি ভাষায় দারুন সুরে গান করছেন তিনি। বর্তমানে তার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

তবে ভুবন বাবুর জনপ্রিয়তা এতটুকু কমেনি। দেশ থেকে বিদেশে ছড়িয়ে পড়েছে তার এই কাঁচা বাদাম গান। তিনি এখন আর সাধারণ বাদাম বিক্রেতা নন, একজন সেলিব্রিটি বটে। বহু সংস্থার তরফ থেকে ডাক পেয়েছেন। তার গানের রিমেক ভার্সন তৈরি হয়েছে।

Back to top button