Story

‘অপরাজিতা আঢ্যকে আমিই হাত ধরে সিনেমায় নিয়ে এলাম, কিন্তু ও আর আমার খোঁজ নেয়না’! বিস্ফোরক অভিযোগ করলেন অভিনেত্রী অনামিকা সাহা

টলিউডের সেরা খলনায়িকা বললেই যাদের নাম উঠে আসে তাদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী অনামিকা সাহা। নব্বই দশকের বাংলা সিনেমায় খলনায়িকের ভূমিকায় অভিনয় করে দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী। তার অভিনীত ‘বিন্দু মাসি’ চরিত্রটি এতটাই জনপ্রিয় হয়েছিল যে আজও গ্রামে-গঞ্জে অনুষ্ঠান করতে গেলে ওই নামেই তাকে ডেকে থাকেন সকলে।

তবে যে বিনোদন ইন্ডাস্ট্রিকে তিনি এত কিছু দিয়েছেন সেই ইন্ডাস্ট্রির প্রতি কিন্তু চরম ক্ষোভ বজায় রয়েছে অভিনেত্রীর। এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমকে সাক্ষাত্কার দিতে গিয়ে অভিনেত্রী অনামিকা সাহা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে শতাধিক সিনেমায় কাজ করেছেন তিনি তবে তা সত্ত্বেও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আর তার খোঁজ নেন না বলে প্রকাশ করতে দেখা গেছে তাকে।

পাশাপাশি অভিনেত্রী অপরাজিতা আঢ্যর কথাও শোনা গিয়েছে তার মুখে।তিনি জানিয়েছেন তিনি অপরাজিতাকে হাত ধরে নিয়ে এসেছিলেন সিনেমা জগতে, তবে আজ অপরাজিতা যে জায়গায় পৌঁছেছেন তার পিছনে তার কৃতিত্বের কথা অভিনেত্রী কোনদিন বলেননি বলে অভিযোগ করেছেন অভিনেত্রী অনামিকা সাহা।

তবে তা সত্ত্বেও তিনি জানিয়েছেন ভালো চরিত্রের প্রতি কাজ করার আগ্রহ এখনও রয়ে গিয়েছে তার। যে কারণে সিনেমার সঙ্গে সঙ্গে ধারাবাহিকেও কাজ করেছেন তিনি। পাশাপাশি আজও অপেক্ষা করেন ভালো চরিত্রে কাজ করার সুযোগের জন্য।

Back to top button