ভাইরাল

প্রপোজ ডে’র দিন ভিক্টোরিয়ার সামনে হাঁটু গেড়ে বসে দেবলীনা কে প্রপোজ গৌরবের, ভিক্টোরিয়া মেমোরিয়ালের সামনে রীতিমতো রোমান্টিক হলেন এই তারকা জুটি, ভাইরাল ভিডিও

গৌরব চ্যাটার্জী ও দেবলীনা কুমার সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন জুটি। তাদের যেকোনো পোস্টই রীতিমত নিমেষের মধ্যে ছড়িয়ে পরে নেটজনতাদের মাঝে। ভালোবাসার মাস শুরু হয়ে গিয়েছে। আর কদিন পরেই ভ্যালেন্টাইন্স ডে। মঙ্গলবার ছিল প্রপোজ ডে। আর এইদিনেই সকালবেলা সাইক্লিং করতে গিয়ে ভিক্টোরিয়া মেমোরিয়ালের সামনে গৌরব হাঁটু গেড়ে বসে আবারো বিয়ের প্রস্তাব দিলেন নিজের স্ত্রীকে। সেই ভিডিও নিজেই স্বীকার করে নিয়েছেন দেবলীনা।

বর্তমানের তারকা হিসেবে নেটমাধ্যমে ভীষণভাবে অ্যাক্টিভ দুজনেই। কয়েকদিন আগেই বিয়ের একবছর পূরণ করেছেন তারা। সেই ছবি নিজেরাই শেয়ার করেছিলেন নেটমাধ্যমের পাতায়। আর এই ভালবাসার মাসের শুরুতেই গৌরব যা করলেন তাতে বেজায় খুশি অভিনেত্রী নিজেও। নিজেদের ফিটনেস নিয়ে তারা ভীষণভাবে সচেতন। ভোরবেলা উঠে সাইক্লিং ও জিম তাদের প্রতিদিনের রুটিনের মধ্যে পরে। আর প্রপোজ ডের দিন অর্থাৎ মঙ্গলবার সাইক্লিং করতে করতে তারা ভিক্টোরিয়া মেমোরিয়াল এর সামনে পৌঁছে গিয়েছিলেন। সাথে ছিল তাদের গ্যাংও। আরে এদিন অভিনেতা যা করলো তা দেখে অভিনেত্রীর পাশাপাশি খুশি হয়েছেন তাদের অনুরাগীরাও।

সাইকেল ও ভিক্টোরিয়াকে সাক্ষী রেখে হাঁটু গেড়ে বসে সকলের সামনেই বিয়ের প্রস্তাব দিলেন নিজের স্ত্রী দেবলীনা কুমারকে। গৌরবের এমন কাণ্ড দেখে রীতিমতো লজ্জায় লাল হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। তিনি হাসতে হাসতে বলে ওঠেন ‘আবার’! গৌরবও বেশ হাসি মুখেই এই কাণ্ড ঘটিয়েছেন। সম্প্রতি অভিনেত্রী এই ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েছেন নিজেই।

এই ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখে জানিয়েছেন, বিয়ের ১৪ মাস পর অভিনেতা এই কাণ্ড ঘটিয়েছেন শুধুমাত্র মনি দাসের জন্য। এখানে মনি দাস বলতে মহেন্দ্র সোনিকে বুঝিয়েছেন অভিনেত্রী। তিনি এও জানান, অভিনেতার ভালোবাসার প্রকাশ কম। এই ঘটনাটি তার এতটাই ভাল লেগেছে যে তিনি তার অনুরাগীদের সাথে শেয়ার না করে পারেননি, এমন কথা নিজেই জানিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Back to top button