বাংলা সিরিয়াল

‘ন্যাকা ঠান্ডা জল খেলে গলা বসবে এটাও জানেনা’, আবারও ট্রোলের মুখে স্টার জলসার ধারাবাহিক ‘ধুলোকনা’, গান গাইতে গিয়ে ঠান্ডা জল খেয়ে তুমুল ট্রোলড ফুলঝুরি

ধারাবাহিক প্রেমীদের পছন্দের ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার ধারাবাহিক ধূলোকণা। জনপ্রিয় লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় রচিত এই ধারাবাহিক দর্শকদের অত্যন্ত পছন্দের। ধারাবাহিকে ফুলঝুরি এবং লালনের জুটি দর্শকদের খুব প্রিয়। দুজনকে একসঙ্গে দেখতে দর্শকেরা খুব পছন্দ করেন। ফুলঝুরি চরিত্রেই দেখা যাচ্ছে অভিনেত্রী মানালি দে এবং লালনের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ইন্দ্রাশিষ দে। এই প্রথমবার দুই অভিনেতা অভিনেত্রী অনস্ক্রিন জুটি বাঁধছেন।

দর্শকদের কথা মাথায় রেখেই এই ধারাবাহিকে প্রতিদিনই আনা হচ্ছিল নিত্য নতুন গল্পের চমক। লালন এবং ফুলঝুরির জুটিকে আরও সুন্দর এবং মজাদার করে তুলতে তাদের মধ্যে খুনসুটিভরা প্রেম দেখানো হচ্ছিল। ধারাবাহিকে শুরুতেই দেখানো হয়েছিল ফুলঝুরি একটি বড় বাড়ির ফাইফরমাশ খাটা মেয়ে এবং সেই বাড়িটি গাড়ির ড্রাইভার এর কাজ করে লালন। অর্থের অভাবের কারণে লালন ড্রাইভার এর কাজ করে কিন্তু ধারাবাহিকের গল্প যত এগোয় তখনই জানা যায় যে লালন ভীষণ ভালো গান করে। গান তার পেশা এবং নেশা। কিন্তু কয়েকদিন আগেই দর্শকদের অবাক করে সামনে এসেছে ফুলঝুরির লুকিয়ে থাকা প্রতিভা। ধারাবাহিকের গল্প নিয়ে যায় জানা যায় যে ফুলঝুরি ও লালনের মতোই দুর্দান্ত গান করে।

বাড়ির সকলের উৎসাহে ফুলঝুরি সাহস পায় মঞ্চে গান গাওয়ার এবং একের পর এক রিয়েলিটি শো এর মঞ্চে গান গেয়ে তাক লাগিয়ে দেয়। সকলকে আর ফুলঝুরির এই গানের গলা শুনে রীতিমত ভয় পেয়ে যায় তার চিরশত্রু চড়ুই। চড়ুই আসলে লালনকে ভালোবাসে না যার কারণে সে ফুলঝুরির সঙ্গে লালনকে দেখতে একেবারেই পছন্দ করেনা। তাই চড়ুই বারবার ফুলঝুরির গানের প্রোগ্রাম যাতে নষ্ট হয়ে যায় সেই চেষ্টায় করে যায়। কিন্তু একের পর এক তার চেষ্টা ব্যর্থ হয় তবুও হাল ছাড়েননি আবারো ফুলঝুড়ি ক্ষতি করার জন্য উঠেপড়ে লেগেছে সে। এবারে চড়ুই ফন্দি আটে জাতে ফুলঝুরির গানের গলা নষ্ট হয়ে যায় তাই প্রোগ্রামের গান গাইতে যাওয়ার আগে ফুলঝুরিকে সে ঠান্ডা জল খাইয়ে দেয়।

আর ভোলাভালা ফুলঝুরি ও সেই ঠান্ডা জল চুপচাপ খেয়ে নে। সম্প্রতি চ্যানেলের অফিসিয়াল পেজ থেকে এই ভিডিও ক্লিপটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর ট্রোলের মুখে পড়তে হয়েছে সকলকে। দর্শকেরা নানান ধরনের সমালোচনা এবং করেছে ফুলঝুড়িকে নিয়ে। এমনকি সিরিয়ালের লেখিকার লীনা গঙ্গোপাধ্যায় কে নিয়েও হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button