বাংলা সিরিয়াল

‘রাধা নাচিবো’, ওডিয়া দাদাগিরির মঞ্চে জনপ্রিয় ওডিয়া গানের সাথে দুর্দান্ত নাচ অভিনেত্রী রচনা ব্যানার্জীর, তুমুল ভাইরাল ভিডিও

দাদাগিরি বলতেই একটাই নাম সবার প্রথমে মাথায় আসে সেটা হল সৌরভ গাঙ্গুলী। দীর্ঘ সময় ধরে জি বাংলার পর্দায় সম্প্রচারিত হচ্ছে দাদাগিরি আনলিমিটেড। সৌরভ গাঙ্গুলীর সঞ্চালনা এই রিয়্যালিটি শোকে এক অন্য মাত্রা এনে দিয়েছে শুরু থেকেই। দাদাগিরির মঞ্চে তারকা থেকে সাধারণ সকলেই আসেন অংশগ্রহণ করতে। তারকার আসেন পিছিয়ে পড়া জেলাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য। আর সাধারণেরা কেউ আসেন শুধুমাত্র দাদার টানে, আবার কেউ নিজেদের দাদাগিরির গল্প শোনাতে আসেন। সেই তালিকায় খুদেরাও বাদ পরেন না।

শুধুমাত্র জি বাংলায় নয় জি ওডিয়াতেও দাদাগিরি সম্প্রচারিত হয়। ওডিয়া দাদাগিরির সঞ্চালক হিসেবে দেখা যায় অনুভব মহান্তিকে। তিনি ওডিয়া ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা। সম্প্রতি এই ওডিয়া দাদাগীরির মঞ্চে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রচনা ব্যানার্জী। শুধুমাত্র টলিউড ইন্ডাস্ট্রির নয়, অভিনেত্রী ওডিয়া ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী। তিনি ঐ ইন্ডাস্ট্রিতেও একাধিক হিট সিনেমা উপহার দিয়েছেন সেখানকার দর্শকদের। অনেকদিন পর নিজেদের মাঝে অভিনেত্রীকে ফিরে পেয়ে খুশি সেখানকার দর্শকরাও।

আর ওডিয়া দাদাগিরির মঞ্চে এক প্রতিযোগীর সসাথে তার অনুরোধে ও সঞ্চালক অনুভব মহান্তির অনুরোধে সেখানকার জনপ্রিয় গান ‘রাধা নাচিব’তে দুর্দান্ত নাচলেন অভিনেত্রী। তার সাথে পা মেলাতে দেখা গেল সঞ্চালক অনুভবকেও। এই দৃশ্য দেখে রীতিমতো খুশি হয়ে গিয়েছিলেন সমস্ত দর্শকরাও। সম্প্রতি জি ওডিয়ার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। অভিনেত্রীর সমস্ত অনুরাগী ও ওডিয়া ইন্ডাস্ট্রির দর্শকদের মধ্যে সম্প্রতি এই ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে। অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়েছেন তারা, তা ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই স্পষ্ট হবে।

Back to top button