ভাইরাল

প্রকাশ্যে ক্যাটরিনা কাইফের সঙ্গে এ কি করলেন অভিনেতা সিদ্ধার্থ মালিয়া, ভাইরাল বলিউডের নোংরা ভিডিও

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া মানুষের বিনোদনের অন্যতম মাধ্যম। দিন দিন এই ভার্চুয়াল দুনিয়া ক্রমশ গ্রাস করে নিচ্ছে মানুষের জীবনকে। ভার্চুয়াল দুনিয়ার আকর্ষণ প্রতিনিয়ত মানুষকে করে তুলছে যান্ত্রিক। তবে সোশ্যাল মিডিয়ার খারাপ দিকের সাথে সাথে রয়েছে অনেক ভালো দিকও।

বর্তমান যুগে আট থেকে আশি প্রায় সকলেই তাদের অবসর সময়ের বেশির ভাগটাই কাটান এই সোশ্যাল মিডিয়াতে। প্রতিদিন এই সোশ্যাল মিডিয়ায় হাজার হাজার ভিডিও ও ছবি ভাইরাল হচ্ছে। কিন্তু সমস্ত ভিডিও ও ছবি মানুষের দৃষ্টি আকর্ষণ করে না। কবে সোশ্যাল মিডিয়ায় যেকোনো সেলিব্রেটি সম্পর্কিত যেকোনো ধরনের খবর নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় নেটিজেনদের মধ্যে।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মধ্যে অন্যতম একটি গুরুত্বপূর্ণ প্লাটফর্ম হল ইউটিউব। এই প্ল্যাটফর্মের মাধ্যমে বহু মানুষ নিজের প্রতিভাকে তুলে ধরতে পারে হাজার হাজার দর্শকের সামনে। তবে এই প্লাটফর্মে এমন অনেক ভিডিও ভাইরাল হয় যা শুধুমাত্র পোস্ট করা হয় দর্শকদের আকর্ষণ করার জন্য।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে ক্যাটরিনা কাইফের বিভিন্ন ছবি রয়েছে। অভিনেত্রীর বেশ কিছু ছবি একসাথে জুড়ে এই ভিডিওটি বানানো হয়েছে। বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় এবং প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে ক্যাটরিনা কাইফ একজন।

সম্প্রতি এই পুরানো ভিডিওটি ভাইরাল হয়েছে অন্য কারণে। এই ভিডিওটির কয়েকটি ছবিতে সিদ্ধার্থ মালিয়া ও ক্যাটরিনা কাইফকে একসাথে দেখা গেছে। ২০১১ সালে আইপিএলের পোস্ট ম্যাচ পার্টিতে অভিনেতা সিদ্ধার্থ মালিয়া ক্যাটরিনা কাইফের পোশাকের ভিতর হাত দিয়েছে। এমন ছবি দেখা গেছে এই ভিডিওটিতে যার জন্যই পুনরায় ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এই ঘটনার জন্য ছবিতে অভিনেত্রীর মুখে রাগের কোন বহিঃপ্রকাশ দেখা যায়নি। এই বলিউড অভিনেত্রীর নাম বহুবার বহু অভিনেতাদের সঙ্গে জড়িয়েছে, তবে শেষ পর্যন্ত তা স্থায়িত্ব পায়নি।

৩৭ বছর বয়সী এই অভিনেত্রী দিন দিন আরও বেশি গ্ল্যামারাস হয়ে উঠছেন। এই অভিনেত্রীর ফ্যান ফলোয়ার্সও অসংখ্য। ২০০৩ সালে ‘বুম’ ছবির মাধ্যমে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন এই বলিউড ডিভা। ‘সরকার’ ছবিতে অভিনয় করার পর থেকেই দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছিলেন এই অভিনেত্রী। এরপর থেকে এই অভিনেত্রীকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। বর্তমানে এই অভিনেত্রী আকাশ ছোঁয়া সাফল্য অর্জন করেছেন।

Back to top button