বাংলা সিরিয়াল

‘আসল কাজটা কখন হবে’! রোহিত শ্রীময়ীর ফুলশয্যা দেখে তুমুল চটল দর্শকরা, এটা কী ইয়ার্কি হচ্ছে, সমালোচনার ঝড় নেট দুনিয়ায়

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী। প্রতিদিন বাড়ির গৃহবধূরা সন্ধ্যা সাতটার সময় টিভির পর্দার সামনে বসে পড়েন এই বাংলা ধারাবাহিকটি দেখার জন্য। তবে সম্প্রতি টিভির পর্দায় শ্রীময়ী ও রোহিত সেনের ফুলশয্যার এপিসোড দেখে বেজায় চটেছেন দর্শকরা।

একদিন আগেই টিভির পর্দায় সম্প্রচারিত করা হয়েছে শ্রীময়ী ও রোহিত সেনের ফুলশয্যার এপিসোড। যা দেখে গোটা দর্শক মহল বেজায় চটেছেন। এই এপিসোড শ্রীময়ীকে ‘বসন্ত এসে গেছে’ গানটি গাইতে শোনা গেছে। যা একেবারেই পছন্দ হয়নি দর্শকদের। তাদের বক্তব্য এমন ষাটের দশকের মত প্রেম কেন দেখানো হয়েছে! বর্তমানে সেই নিয়েই সমালোচনার ঝড় উঠেছে নেট দুনিয়ায়।

এই ধারাবাহিকের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়। তাকে নিয়েও সমালোচনা চলল সোশ্যাল মিডিয়ায়। এতদিন পর যখন শ্রীময়ী ও রোহিত সেন বিয়ে করার মত একটা সঠিক সিদ্ধান্ত নিতে পারে, তাহলে তারা কেন ষাটের দশকের নায়ক নায়িকাদের মতন করে গান গাইবেন? আবার অনেকে বলেছেন এই সিরিয়ালটি এখনই বন্ধ করে দেওয়া উচিত, আবার অনেকে বলেছেন স্ক্রিপ্ট খুবই বাজে। এমন ধরনের বহু কমেন্ট পরেছে সম্প্রতি যে প্রোমোটি শেয়ার করা হয়েছিল স্টার জলসার অফিশিয়াল পেজ থেকে।

সম্প্রতি স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ীর টিআরপি কমে গিয়েছিল অনেকটাই। তবে বর্তমানে দর্শকদের ধারণা এই ফুলশয্যার এপিসোড দেখানোর পর আরো অনেকটাই কমবে টিআরপি। বেশিরভাগ দর্শকই পছন্দ করেননি এই ফুলশয্যার এপিসোডটিকে। তবে অনেকেই পছন্দ করেছেন এই এপিসোডটিকে।

বহু মহিলাদের কাছে শ্রীময়ী তাদের খুবই পছন্দের একটি ধারাবাহিক। তারা এই ধারাবাহিকে শ্রীময়ীর যে কোনো সিদ্ধান্তে তাকে সাপোর্ট করেন। শ্রীময়ীর বিয়ে করার সিদ্ধান্তে তারা বেজায় খুশি হয়েছেন। সম্প্রতি যে ফুলশয্যার এপিসোডটি টিভির পর্দার সম্প্রচারিত করা হয়েছে তা তারা বেশ পছন্দও করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button