টলিউড

আমরা মাতৃশক্তিকে সম্মান করি, নুসরাত জাহানকে মা হওয়ার শুভেচ্ছাবার্তা জানালেন দিলীপ ঘোষ

বহু বিতর্ক, সমালোচনা এবং কু-মন্তব্য শোনার পরও টলিউড অভিনেত্রী নুসরাত জাহান সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি মা হবেন। তিনি বৃহস্পতিবার দুপুরে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। বর্তমানে তিনি একজন ‘সিঙ্গেল মাদার’। টলিউডের বহু অভিনেতা-অভিনেত্রী তার সিঙ্গেল মাদার হওয়ার সিদ্ধান্তকে সম্মান জানিয়েছেন। মা হওয়ার পর থেকে তার কাছে এসেছে অসংখ্য শুভেচ্ছা বার্তা।

নুসরাত জাহানের বন্ধু মিমি চক্রবর্তী, শ্রাবন্তী চ্যাটার্জী এবং তনুশ্রী চক্রবর্তী সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছে। এমনকি তার এই সময়ে তার পাশে ছিলেন তার বন্ধু যশ দাশগুপ্তও। এমনকি তার প্রাক্তন স্বামী নিখিল জৈনও তার এবং তার নবজাতক শিশুর শরীরের সুস্থতা কামনা করেছেন এবং শুভেচ্ছাও জানিয়েছেন। সম্প্রতি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষও নুসরাত জাহানকে শুভেচ্ছা জানিয়েছেন।

বৃহস্পতিবার নুসরাত জাহানের মা হওয়ার খবর শুনে দিলীপ ঘোষ বলেন, ‘অবশ্যই শুভেচ্ছা জানাব। আমরা মাতৃশক্তিকে সম্মান করি। তিনি আমাদের নতুন নাগরিক দিয়েছেন। তাঁর এবং সন্তানের সুস্থতা কামনা করি।’ এমনকি এই খবর শোনার পর রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও তাদের অভিনন্দন জানিয়েছেন।

গতকাল কড়া নিরাপত্তায় ঘেরা পার্ক স্টীটের একটি বেসরকারি হাসপাতালে গতকাল মধ্যরাতে ভর্তি হয়েছিলেন নুসরাত জাহান। বৃহস্পতিবার দুপুর ১২-১ টার মধ্যে অপারেশন হয়েছে অভিনেত্রীর। আজই নিজের পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরাত জাহান। তার মা হওয়া নিয়ে বিতর্কের শেষ ছিলনা। সমস্ত বিতর্কের অবসান ঘটেছে আজ। অভিনেত্রীর মা হওয়ার খবরে খুশি হয়েছে টলিপাড়াও।

Back to top button