ভাইরাল

‘আমি কলকাতার রসোগোল্লা’ অভিনয়ের পাশাপাশি অসাধারণ গান গেয়ে দর্শকদের পাগল করে দিলো মিঠাই! ভালো গানও জানে সৌমিতৃষা কুন্ডু, রইল ভিডিও

ধারাবাহিক প্রেমীদের এই মুহুর্তের সবথেকে জনপ্রিয় ধারাবাহিক হল জি বাংলার মিঠাই। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র সৌমিতৃষা ইতিমধ্যেই দর্শকের মনে পাকাপোক্তভাবে জায়গা করে নিয়েছে। একান্নবর্তী পরিবারের গল্প এবং সিদ্ধার্থ মিঠাইয়ের দুষ্টু মিষ্টি প্রেম দর্শকের মন জয় করেছে রাতারাতি। টিআরপি তালিকায় কিছুটা হেরফের হলেও দর্শকের মনে মিঠাইয়ের জায়গা কিন্তু এতটুকু কমেনি। এই ধারাবাহিক এর বিশেষত্ব হলো ধারাবাহিকে শুধু নায়ক নায়িকার চরিত্রেই নয় বরং ধারাবাহিকের প্রতিটি চরিত্র দর্শকরা ভীষণ ভালোবাসেন। এক একটি চরিত্র যেন একে অপরের পরিপূরক।

এই ধারাবাহিকের নিত্য নতুন টুইস্ট ধারাবাহিক আকর্ষণ করে তোলার মূল কারণ। দর্শকরা নিত্যনতুন গল্প দেখার জন্যই ধারাবাহিক এত পছন্দ করেন। তবে শুধুমাত্র ক্যামেরার সামনেই নয় ক্যামেরার পেছনে এই ধারাবাহিকের প্রতিটি অভিনেতা-অভিনেত্রীর মধ্যে খুব ভালো সম্পর্ক। মাঝেমধ্যেই একসঙ্গে ডিনার করতে যাওয়া, ঘুরতে যাওয়া একে অপরের বাড়িতে আড্ডা দেওয়া সবকিছুই চলতে থাকে এদের মধ্যে। এমনকি তোর্সা অর্থাৎ অভিনেত্রী তন্বী লাহা রায় এবং সৌমিতৃষা একে অপরের খুব ভালো বন্ধু অফস্ক্রিন। দুজনকে প্রায়শই একসঙ্গে সময় কাটাতে দেখা যায়।

এই ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থ অর্থাৎ অভিনেতা আদৃত রায় যে ভালো গান করে তা আমরা প্রত্যেকেই জানি। এর আগেও আদৃত এর বহু গান গাওয়ার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে অভিনেত্রী সৌমিতৃষাও যে খুব ভালো গান করতে পারেন তা কি আপনারা জানেন? মিঠাই ধারাবাহিকে অভিনয় করার পর থেকেই সৌমিতৃষার বহু ফ্যানপেজ রয়েছে সোশ্যাল মিডিয়াতে। এবার সেই ফ্যান পেজ এর তরফ থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে অভিনেত্রীর। মিঠাই এর জনপ্রিয়তা পাওয়ার সূত্রে বহু জায়গায় বহুবার তাকে স্টেজ পারফরম্যান্স করছে দেখা গিয়েছে। সেরকমই পূজার সময় একটি স্টেজ পারফর্মেন্স এর ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে তাকে কলকাতার রসগোল্লা গানটি গাইতে শোনা গিয়েছে।

ভিডিওটিতে অভিনেত্রীকে স্টোন দেওয়া একটি শাড়ি পড়ে দেখা গিয়েছে এবং সঠিক সুর ছন্দ মিলিয়ে তিনি নির্ভুলভাবে কলকাতার রসগোল্লা গানটি গেয়ে শোনালেন দর্শকদের। অভিনেত্রীর গলায় গানটি শুনে হতবাক হয়েছেন প্রত্যেক দর্শকে। দর্শকেরা প্রত্যেকেই সৌমিতৃষার গানের প্রশংসা করেছেন। সকলেই কমেন্ট বক্সে তাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

Back to top button