বাংলা সিরিয়াল

টাকা নিয়ে ম্যাচ ফিক্সিং-এর দায় চাপতে চলেছে, নয়া বিপদের মুখে উমা, ‘উমা’ ধারাবাহিকে এলো নতুন চমক, ক্রিকেট খেলতে নামার আগেই অসুস্থ হয়ে পড়ল উমা

বর্তমানে ধারাবাহিক প্রেমীদের অন্যতম জনপ্রিয় এবং পছন্দের ধারাবাহিক হল জি বাংলার উমা ধারাবাহিক। একেবারে ভিন্ন স্বাদের এই ধারাবাহিক দর্শকদের মন জয় করেছে খুব অল্প সময়ের মধ্যেই। একজন সাধারণ মধ্যবিত্ত পরিবারের মেয়ের ক্রিকেটার হয়ে ওঠা স্বপ্ন নিয়েই এগিয়ে চলেছে এই ধারাবাহিকের গল্প। ধারাবাহিকে দুই কেন্দ্রীয় চরিত্র উমা এবং অভিমুন্য ভূমিকায় অভিনয় করছেন অভিনয় জগতের একেবারে নতুন মুখ শিঞ্জিনী চক্রবর্তী এবং টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ নীল ভট্টাচার্য। অন্যান্য ধারাবাহিকে তুলনায় এই ধারাবাহিকের গল্প একেবারে ভিন্ন। তারজন্য দর্শকদের মূলত আরও আকর্ষণীয় করে তুলেছে এই ধারাবাহিকের প্রতি।

উমা হলে একজন সাধারণ মধ্যবিত্ত পরিবারের মেয়ে। ছোট থেকেই স্বপ্ন সে একজন বড় ক্রিকেটার হবে তার বাবারও একই স্বপ্ন। বাবার স্বপ্ন পূরণ করতেই মূলত ক্রিকেট খেলা তার। কিন্তু হঠাৎই বাবার মৃত্যু হয় এবং সেই সাথে সাথে উমার ক্রিকেট খেলাও বন্ধ হয়ে যায় এবং এরপর উমার আলাপ হয় অভিমুন্য সাথে। নানা ঘটনা মাধ্যমে অভিমুন্য সাথে বিয়ে হয়ে যায় তার। বর্তমানে উমা আচার্য পরিবারের বউ। কিন্তু উমার এবং অভিমন্যুর এই বিয়ে অনেকেই সমর্থন করে না। বিশেষ করে উমার প্রতিদ্বন্দী আলিয়া যার সঙ্গে প্রথমে অভিমন্যুর বিয়ে ঠিক হয়েছিল আলিয়া একজন জনপ্রিয় ক্রিকেটার কিন্তু উমা তার প্রতিদ্বন্দী বলে সারাক্ষণ উমার ক্ষতি করতে চায় আলিয়া।

সম্প্রতি ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা পর্ব। উমা আবারো ক্রিকেট খেলা শুরু করেছে অভিমুন্য হাত ধরে। অভিমুন্য চায় উমা একজন বড় ক্রিকেটার হোক যার কারণে আবারো উমা ক্রিকেট খেলার স্বপ্ন দেখিয়েছে। সামনেই বেঙ্গল টিম সিলেক্ট হওয়ার জন্য রয়েছে উমার বড় ম্যাচ এবং এই ম্যাচে উমাকে বিপদে ফেলতে চায় আলিয়া। তার জন্য নানারকম প্রচেষ্টা করছে সে। এদিকে বাড়ির সকলকে রাজি করে অনেক কষ্টে নিজেকে ক্রিকেট খেলার অনুমতি পেয়েছে সে তাই শেষ এই সুযোগ কোনমতে হারাতে চায় না সে। এমনকি অভির মামনি অর্থাৎ পিসিমণি উমাকে শর্ত দিয়েছে যদি বেঙ্গল টিম সিলেক্ট হতে পারে তাহলেই সে অভিমুন্য স্ত্রী হিসেবে উমাকে মেনে নেবে।

ধারাবাহিকে আবার নতুন চমক এসেছে মাঠে খেলতে নামার আগে অসুস্থ হয়ে পড়েছে উমা। এমনকি উমার হাতে এক অজ্ঞাত পরিচিত ব্যক্তির টাকা ধরিয়ে দেয় প্রথমে উমা কিছুতেই নিতে না চাইলে পরে তার দুঃখের কথায় গলে যায় এবং তার ফাঁদে পা দিয়ে দেয়। এবার দেখার অপেক্ষা উমার জীবনে আবার নতুন করে কোন বিপদ নিয়ে আসবে। সেটাই জানা যাবে ধারাবাহিকটি চোখ রাখতে হবে প্রতিদিন সন্ধ্যা সাতটায়।

Back to top button