ভাইরাল

‘লালনের মুখে সনম পুরির গান’! ‘ধুলোকণা’র নতুন পর্ব দেখে হাসির রোল নেটদুনিয়ায়! ‘এরা যা পারছে করছে’, প্রতিক্রিয়া দর্শকের

স্টার জলসার ‘ধূলোকণা’ ধারাবাহিকটির সম্প্রচার শুরু হওয়ার পর নেটিজেনদের অনেকেই দারুন আগ্রহ বোধ করেছিলেন। কারণ এই ধারাবাহিকের নায়ক লালনের মুখে তারা অনেক গান শুনতে পাবেন এমনটাই ভেবেছিলেন দর্শকরা। গল্প অনুযায়ী তারা জানতে পেরেছিলেন ধারাবাহিকের লালন পেশায় ড্রাইভার হলেও একদিন বড় গায়ক হওয়ার স্বপ্ন দেখে সে। তবে এবার তার মুখে জনপ্রিয় বলিউড গায়ক সনম পুরির গান শুনে হাসির রোল উঠল সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি এই ধারাবাহিকের এক দর্শক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন যে পাশের ঘর থেকে তিনি এই জনপ্রিয় বলিউড গায়কের গান শুনতে পেয়ে তা দেখার জন্য গিয়েছিলেন। কিন্তু গিয়ে দেখেন গান নয় বরং ‘ধূলোকণা’ ধারাবাহিকের নায়ক লালনের মুখে ব্যবহার করা হচ্ছে গানটি। এরপরই চরম বিরক্তি প্রকাশ করতে দেখা গিয়েছে নেটিজেনদের অনেককেই।

অনেকেই জানিয়েছেন অরিজিৎ সিং থেকে শুরু করে একাধিক জনপ্রিয় গায়ক এবং গায়িকাদের গান এভাবেই বাংলা সিরিয়ালে ব্যবহার করা হচ্ছে। ‘ধুলোকণা’র ক্ষেত্রে দর্শকরা জানিয়েছেন লালনের মুখে এই গান মোটেও মানায়নি। পাশাপাশি গোটা দৃশ্যটাই হাস্যকর হয়ে উঠেছে বলে মতামত জানিয়েছেন তারা। সব মিলিয়ে আরো একবার সোশ্যাল মিডিয়াতে তুমুল ট্রোলের সম্মুখীন হতে হয়েছে স্টার জলসার ‘ধূলোকণা’ ধারাবাহিকটিকে।

Back to top button