বাংলা সিরিয়াল

‘একে অপরকে আনফলো করলেন সৌমিতৃষা-কৌশাম্বি’! ‘উচ্ছেবাবু’র পর এবার ‘দিদিয়া’র সঙ্গে মিঠাইয়ের দূরত্ব ফাঁস হলো সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে বাংলার সেরা ধারাবাহিক বলেই উঠে আসে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটির নাম। বলাই বাহুল্য ছোটপর্দায় এই ধারাবাহিকের অভিনেতা এবং অভিনেত্রীদের রসায়ন দেখতে দারুণ পছন্দ করেন অনুগামীরা। তবে সম্প্রতি এই ধারাবাহিকের মুখ্য অভিনেতা আদৃত রায়ের জন্মদিন উপলক্ষে অনুগামীরা আন্দাজ করেছিলেন ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর সঙ্গে হয়তো দূরত্ব সৃষ্টি হয়েছে তার।

যে কারণে অভিনেতার জন্মদিন উপলক্ষে প্রকাশ্যে শুভেচ্ছা জানাতে দেখা যায়নি অভিনেত্রীকে। এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীরা জানতে পারলেন ধারাবাহিকের অপর এক অভিনেত্রী কৌশাম্বি ওরফে পর্দার দিদিয়াকে আনফলো করেছেন সৌমিতৃষা। প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে টলিউডের অন্দরে অভিনেতা আদৃত রায়ের সঙ্গে পর্দার দিদিয়ার সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও ইতিমধ্যেই অভিনেতা গোটা বিষয়টি অস্বীকার করে জানিয়েছেন তারা কেবলমাত্র ভালো বন্ধু, তবে নেটিজেনদের অনেকেই মনে করছেন তাদের সম্পর্কের ঘনিষ্ঠতার কারণেই সকলের থেকে নিজেকে দূরে সরিয়ে নিচ্ছেন পর্দার মিঠাই।

ইতিমধ্যেই তাদের সম্পর্কের সমীকরণ নিয়ে রীতিমতো আলোচনা শুরু হয়েছে অনুগামীদের মধ্যে। তবে বাস্তবে তাদের মধ্যে ঝামেলা হলেও পর্দাতেও তার প্রভাব পরবে কিনা, সেই প্রশ্ন তুলতে দেখা গিয়েছে অনুগামীদের অনেকেই। পাশাপাশি প্রিয় অভিনেতা এবং অভিনেত্রীরা আগের মতোই সকলের বন্ধু হয়ে থাকুন, এমনটাই চাইছেন অনুগামীরা।

Back to top button