বাংলা সিরিয়াল

খড়ির ভক্তকে একেবারে সহ্য করতে পারছে না ঋদ্ধি, বনির উপর রেগে আগুন ঋদ্ধি, ‘গাঁটছড়া’ ধারাবাহিকের মজার ভিডিও ভাইরাল

বর্তমানে ধারাবাহিক প্রেমী মানুষেদের অন্যতম একটি পছন্দের ধারাবাহিক হল স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক। মাস খানেক হলো এই ধারাবাহিক শুরু হচ্ছে স্টার জলসার পর্দার। প্রতিদিন ঠিক সন্ধে সাতটায় এই ধারাবাহিক টিভির পর্দায় সম্প্রচারিত হয়। আর এই ধারাবাহিকের নিত্যনতুন টুইস্ট এবং গল্পের জন্য টিআরপি তালিকাতেই ধারাবাহিক প্রথম স্থান দখল করে রয়েছে। ধারাবাহিকে প্রতিটি চরিত্রই দর্শকের বেশ পছন্দের। ঋদ্ধি খড়ি, বনি কুনাল, রাহুল এবং দ্যুতি এই তিনটি জুটি হলো ধারাবাহিকে মুখ্য। তারমধ্যে রাহুল এবং দ্যুতির চরিত্রে নেগেটিভ ভাবে তুলে ধরা হচ্ছে ধারাবাহিকে।

যারা ধারাবাহিকে নিত্য দর্শক তারা প্রত্যেকেই জানেন প্রথম থেকেই ঋদ্ধি এবং খড়ির মধ্যে একদমই বনি বনা ছিলনা। প্রথম থেকেই দুজনের মধ্যে ঝগড়া। কিন্তু ঘটনাচক্রে খড়ি এবং ঋদ্ধি এক সঙ্গে গাঁটছড়া বাঁধা পড়ে এবং ধীরে ধীরে সময়ের সাথে সাথে বর্তমানে ঋদ্ধি খড়ি কে বুঝতে শুরু করেছে। খড়ি ও ঋদ্ধির যে রাগী দিকটা দেখেছিল সেখান থেকে নতুনভাবে ঋদ্ধি কে চিনতে শুরু করেছে। কিন্তু নতুন সম্পর্ক গড়ে ওঠার সময় কিছু বাঁধা বিপত্তি তো থাকবে। এখানেও তাই খড়ি এবং ঋদ্ধির মাঝে তৃতীয় ব্যক্তির প্রবেশ ঘটে। এখনকার ধারাবাহিকে যেটা খুবই সাধারণ বিষয়।

ধারাবাহিকে খড়ির ভক্ত হিসেবে এক ব্যক্তিকে দেখানো হয় যে খড়িকে নামি দামি উপহার ফুল ইত্যাদি দিয়ে থাকে। খড়ির প্রশংসায় সে সারাক্ষণ ডুবে থাকে। আর এই বিষয়টি ঋদ্ধিমান একেবারেই পছন্দ করে না। অন্যদিকে ঋদ্ধিমান যাতে আরও বেশি করে হিংসে করে সেইজন্য বনি এবং কুনাল মিলে আরো উস্কে দেয় সেই ভক্তকে। সম্প্রতি ধারাবাহিকে একটি মজার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে খড়ি নিজের হাতের ঋদ্ধির জন্য খাবার বানিয়ে দিয়েছে অফিসে নিয়ে যাবার জন্য এবং সেই সময়ে সেই ভক্ত আসে সিংহ রায় বাড়িতে। আসলে সে সিংহ রায় জুয়েলার্স নতুন জয়েন করেছে। এখন থেকে সে এই জুয়েলার্সের একজন কর্মচারী। আসার সময় খড়ির জন্য ফুলের তোড়া নিয়ে আসে এবং ঋদ্ধিমান কে রাগিয়ে দেওয়ার জন্য ইচ্ছে করেই বনি বলে ঋদ্ধি একা একা যেনো খাওয়ার টা খেয়ে না ফেলে ভক্ত কে দিয়ে খায় কারণ সে ভালোবেসে ফুল এনেছে এইটুকু তো তার প্রাপ্য। আর তখনই ঋদ্ধিমান রেগে গিয়ে টিফিনটা কেড়ে নেয় এবং স্পষ্ট জানিয়ে দেয় এটা তার বউয়ের বানানো খাবার তার বউ তার জন্য বানিয়েছে খাবারটি তাই সে একাই খাবে। এই দৃশ্য দেখে তো বনি কুনাল এবং বাড়ি প্রত্যেকে একেবারে হেসে লুটোপুটি সঙ্গে দর্শকরা বেশ মজা পেয়েছি এই দৃশ্য দেখে।

Back to top button