টলিউড

‘ঈশ্বর আমাদের যত্ন করে বানিয়েছেন, শুভকে ছাড়া ভাবতেই পারিনা’! স্ত্রী শুভশ্রী গাঙ্গুলীকে নিয়ে মুখ খুললেন পরিচালক রাজ চক্রবর্তী

টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং পরিচালক রাজ চক্রবর্তী। সোশ্যাল মিডিয়াতেও এই সেলিব্রেটি দম্পতির জনপ্রিয়তা নেহাত কম নয়। তাদের একে অপরের সঙ্গে করা খুনসুটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন দর্শকরা। তবে এবার পরিচালকের নতুন সাক্ষাৎকারে আরো একবার প্রকাশিত হল দুজনের মধ্যেকার ঘনিষ্ঠ সম্পর্ক।

প্রসঙ্গত, দীর্ঘদিন পরে বড়পর্দায় মুক্তি পেতে চলেছে পরমব্রত চট্টোপাধ্যায় এবং শুভশ্রী গাঙ্গুলী অভিনীত ‘হাবজি গাবজি’ সিনেমাটি। করোনা আবহে লকডাউন থেকে শুরু করে নানান কারণে ক্রমাগত পিছিয়ে যেতে শুরু করেছিল এই সিনেমাটির মুক্তি। তবে শেষপর্যন্ত বড়পর্দায় আসতে চলেছে রাজ চক্রবর্তী পরিচালিত এই সিনেমাটি যার মাধ্যমে পরিচালক এক বড় সামাজিক সমস্যাকে তুলে ধরার চেষ্টা করেছেন। তবে তার প্রচারে এসেই স্ত্রী শুভশ্রী গাঙ্গুলীকে নিয়ে মুখ খুললেন পরিচালক।

রাজ এদিন জানিয়েছেন তিনি মনে করেন তার এবং শুভশ্রী গাঙ্গুলীর জুটি ভগবান যত্ন করে বানিয়েছেন, যে কারণে শুভশ্রী ছাড়া তিনি কিছুই ভাবতে পারেননা, বলে দাবি করতে দেখা গেছে রাজ চক্রবর্তীকে। পাশাপাশি তাদের ঘনিষ্ঠ মানুষেরাও জানিয়েছেন বরাবরই সমস্ত পরিস্থিতি নেতিবাচক ভাবে না নিয়ে হাসিমুখে সমাধান করার জন্য দারুন জনপ্রিয় রাজ এবং শুভশ্রী জুটি।

Back to top button