ভাইরাল

হুইলচেয়ারে করেই সকলের বাড়ি বাড়ি পৌঁছে দেয় খাবার, জীবনের এই কঠিন লড়াইয়ে Zomato বয়কে কুর্নিশ সকলের

বর্তমান যুগে স্মার্টফোন খুবই প্রয়োজনীয় একটি জিনিস দৈনন্দিন জীবনে এর ব্যবহার অপরিসীম এবং সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যেখানে মুহূর্তের মধ্যে কোন ভিডিও বা খবর ভাইরাল হয়ে যায়। বাড়িতে বসেই আপনি দূরদূরান্ত পর্যন্ত যেকোনো মানুষের খবর পেয়ে যেতে পারেন শুধুমাত্র এই স্মার্টফোন এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। বর্তমানে করোনা পরিস্থিতির কারণে এ স্মার্টফোনের ব্যবহার আরো বেড়ে গিয়েছে অফিস কাছারি, পড়াশুনা সমস্তকিছুই সীমাবদ্ধ হয়ে পড়েছে স্মার্টফোনের মধ্যে। ফলে স্মার্টফোন মানুষের দৈনন্দিন জীবনে হয়ে উঠেছে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। সোশ্যাল মিডিয়াতে এরকম অনেক ভিডিও ভাইরাল হয় যা আমাদের চোখে জল এনে দেয় এরকম একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি একজন জোমাটো ডেলিভারি বয় এর। জীবনে লড়াই করে যে বেঁচে থাকতে হয় এই ভিডিও তারই প্রমাণ। হাজার কষ্টের মাঝেও জীবনের টিকে থাকতে গেলে যে লড়াই শেষ কথা সেটা বারবার প্রমাণ করে দিয়েছে এই ভিডিওটি। ভিডিওটিতে দেখা যাচ্ছে বিশেষভাবে সক্ষম এক সময় ডেলিভারি বয় হাজার কষ্ট সত্বেও নিজের কাজ করে যাচ্ছে। সোশ্যাল মিডিয়া এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই দর্শকেরা কুর্নিশ জানিয়েছে ওই ডেলিভারি বয় কে। সকলেই তার এই কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার কে সম্মান জানিয়েছে। ওই ডেলিভারি বয় হুইল চেয়ারে করে খাবার পৌঁছে দেয় সকলের কাছে।

এই ভিডিওটি হাজার হাজার মানুষের কাছে অনুপ্রেরণা মূলক ভিডিও হয়ে উঠেছে। লক্ষ লক্ষ মানুষ ভিডিওটি দেখে নিয়েছে এবং সকলেই ভিডিওটি পছন্দ করে কমেন্ট বক্সে ওই ডেলিভারি বয় কে কুর্নিশ জানিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Grooming bulls (@groming_bulls_)

Back to top button