ভাইরাল

নতুন লুকে ‘ক্যাপ্টেন কুল’, ধোনির নতুন হেয়ার স্টাইল এর ছবি পোস্ট করতেই মুহুর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

ক্রিকেটের ক্যাপ্টেন কুল এবার নিজের ভোল বদলে ফেললেন। সম্প্রতি ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে একটি নতুন হেয়ার স্টাইল এর লুকে দেখা গিয়েছে।

একজন প্রখ্যাত স্টাইলিস্ট আলিম হাকিম তার অফিসিয়াল টুইটার হ্যান্ডলে ছবিগুলি শেয়ার করেছেন। ছবি শেয়ার করার সাথে সাথে ভাইরাল হয়েছে। ধনী প্রেমীদের কাছে ক্যাপ্টেন কুল যেন আর কুল হয়ে উঠলেন। ছবিগুলো শেয়ার করে আলিম হাকিম লিখেছেন ‘কিংবদন্তি ধোনির ড্যাশিং লুক’।

ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সাথে সাথে মাত্র কয়েক ঘণ্টার মধ্যে ৮৩০০ টি লাইক পড়েছে। আলিম হাকিম বরুণ ধাওয়ান, অর্জুন কাপুর, অজয় দেবগন এবং অর্জুন রামপালের মতো বেশ কয়েকটি বলিউড সেলিব্রিটিকে নতুন নতুন লুক দেওয়ার জন্য পরিচিত। তিনি যুজবেন্দ্র সিং চাহালের মতো ক্রিকেটারদেরও হেয়ার স্টাইল পরিবর্তন করেছেন।

২০১৯ সালে বিশ্বকাপ খেলার পরে হঠাৎই ভারতীয় ক্রিকেট দল থেকে সরে আসেন মহেন্দ্র সিং ধোনি। ভারতীয় দলের হয়ে ক্রিকেট না খেললেও আইপিএল এর টি-টোয়েন্টি ম্যাচ গুলি তে মহেন্দ্র সিং ধোনিকে দেখা যাবে। এ বছরের আইপিএল শুরু হবার কিছুদিন পরই আইপিএল শিবিরে বেশ কয়েক জন ক্রিকেটারের কোভিড ধরা পড়ে।

যার ফলে খেলা মাঝপথেই স্থগিত রাখতে হয়। তবে কিছুদিন আগেই ক্রিকেট প্রেমীদের জন্য সুসংবাদ এনেছে ভারতীয় ক্রিকেট বোর্ড, আগামী ১৯ শে সেপ্টেম্বর থেকে আবার আইপিএল শুরু হবে বলে জানা গিয়েছে।

২০২১ আইপিএল এর পরবর্তী খেলা গুলির অনুশীলন ইতিমধ্যে শুরু করে দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। এছাড়াও তার সঙ্গে মাঠে যোগ দিয়েছেন চেন্নাই সুপার কিংস এর অন্যতম ব্যাটসম্যান সুরেশ রায়না সহ অন্যান্য ক্রিকেটাররা।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Back to top button