ভাইরাল

ভারতীয় নারী হয়েও বিকিনি পরে রাস্তার মাঝে গাছ থেকে ফুল পাড়তে গিয়ে পরে গেলেন উরফি জাভেদ! ক্যামেরা লাইমলাইটে এসে ট্রোলিং এর শিকার হলেন বিগ বস খ্যাত উরফি জাভেদ

বর্তমানে ট্রোল, সমালোচনা যেন এখন জল-ভাত হয়ে উঠেছে। বিশেষ করে টেলিভিশন জগতের অভিনেতা-অভিনেত্রীদের মাঝে মাঝে ট্রোলের সম্মুখীন হতে হয় এবং এই ট্রোলিং জগতের একটি অত্যন্ত পরিচিত নাম হল উরফি জাভেদ। সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যে এই অভিনেত্রী নিজের অদ্ভুত সমস্ত পোশাক পরার জন্য ট্রোল হয়ে থাকেন। বিগবসে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করার পর উর্ফি জনপ্রিয়তা বেড়েছে এবং নিজেকে সবসময় ক্যামেরার লাইমলাইটে রাখার জন্য অদ্ভুত অদ্ভুত পোশাকে ধরা দেন তিনি।

কিন্তু এতো ট্রোল সমালোচনার শিকার হওয়ার পরেও দমে থাকেন না তিনি। নিত্যদিনই নতুন নতুন পোশাকে ধরা দেন মিডিয়ার সামনে। সম্প্রতি আবারো একটি অদ্ভুত ধরণের পোশাক পড়ে নিজের কর্মকাণ্ডের জন্য ট্রোল এর শিকার হলেন অভিনেত্রী। উরফি সোশ্যাল মিডিয়ায় নিজেই একটি ভিডিও পোস্ট করেছেন সেখানে থাকে কালো রঙের একটি বিকিনি পরে দেখা যাচ্ছে। খোলা চুলে একটি গাছ থেকে ফুল পেরে নিজের কানের পাশে ফুল গুঁজে দিচ্ছে নিজেই। এই ভিডিওটি নিজস্ব সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে শেয়ার করেন অভিনেত্রী এবং শেয়ার করার পরেই রাতারাতি ভাইরাল হয় ভিডিওটি।

আর ব্যাকগ্রাউন্ড গানে হিসেবে বাজছে ‘লালা লিলালা লা’ বর্তমানে এই গানটি সোশ্যাল মিডিয়া বেশ ট্রেনিডিং এ রয়েছে। ইনস্টাগ্রামে বেশিরভাগ ব্যবহারকারীরা এই গানের সঙ্গে ভিডিও বানাচ্ছে।

ইতিমধ্যেই এই ভিডিওটি নয় লক্ষেরও বেশি মানুষ দেখে নিয়েছেন এবং প্রত্যেকে কমেন্ট বক্সে এবং কটাক্ষ করেছে তাকে। উর্ফী কে তার পোশাক-আশাক নিয়ে কমেন্ট করেছেন। এরকম ভাবেই নিত্যদিন নেটিজেনদের কটাক্ষের শিকার হন তিনি কিন্তু তবুও কিছুতেই যেন তার কিছু যায় আসে না।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

Back to top button