Story

‘দিদি লড়ছেন দেশের হয়ে, অথচ বোন ঘুরছেন বিকিনি পরে’! নেটিজেনদের তীব্র সমালোচনার সামনে এবার বলিউড অভিনেত্রী দিশা পাটানি

হাতেগোনা কয়েকটি সিনেমায় কাজ করলেও অতি অল্প দিনের মধ্যেই বলিউডে নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন বলিউড অভিনেত্রী দিশা পাটানি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুণ জনপ্রিয় এই উঠতি অভিনেত্রী। মাঝেমধ্যেই অনুগামীদের বিভিন্ন রকম সাহসী এবং বোল্ড ফটো শেয়ার করে নিতে দেখা যায় তাকে। তবে এবার একটি বিকিনি পরা ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের তীব্র সমালোচনার শিকার হতে হল অভিনেত্রীকে।

প্রসঙ্গত এদিন অভিনেত্রীর বিকিনি পরা ছবি দেখা মাত্রই অভিনেত্রীর দিদি খুশবু পাটানির সঙ্গে তার তুলনা টেনে এনেছেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। প্রসঙ্গত অনেকেই জানেন না অভিনেত্রী দিশা পাটানির দিদি বর্তমানে ভারতীয় সেনাবাহিনীর লেফটেন্যান্ট পদে রয়েছেন। তবে দিদির দেখানো পথে যাননি দিশা পাটানি। বরং নিজের মতো করে বলিউডে কেরিয়ার তৈরি করছেন তিনি। তবে এদিন অনেকেই জানিয়েছেন বড় বোন খুশবু যেভাবে দেশের হয়ে লড়াই করছেন তা সত্যিই প্রশংসনীয়।

তবে দিশা এবং তার দিদির সোশ্যাল মিডিয়া দেখলেই বুঝতে পারা যায় নেটিজেনদের সমালোচনায় কান দিতে নারাজ তারা। কারণ দুই বোনের মধ্যে কার বন্ধন অত্যন্ত শক্ত। এবং মাঝেমধ্যেই একে অপরের সঙ্গে ঘুরে বেড়ানো এবং ওয়ার্কআউটের ছবি পোস্ট করতে দেখা যায় তাদের। যা থেকে স্পষ্ট নিজের নিজের পেশা দারুণ উপভোগ করছেন তারা।

Back to top button