ভাইরাল

‘গানের স্কুল খুললেন ভুবন বাদ্যকর?’! সামনে এল ‘কাঁচা বাদাম’ কাকুর গান শেখানোর ভিডিও, ব্যস্ত জীবনেও গলা সাধার সময় বার করে নিয়েছেন তিনি

মাস কয়েক আগে সোশ্যাল মিডিয়ায় ‘কাঁচা বাদাম’ এর মাধ্যমে তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিলেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। তারপর থেকেই তার ক্রমাগত উন্নতির ছবি চোখে পড়েছে নেটিজেনদের। মুম্বাইয়ে গিয়ে নতুন গান রেকর্ড করে আসা থেকে শুরু করে বাংলাদেশের ভাইরাল গায়ক হিরো আলমের সঙ্গে জুটি বাঁধা, সমস্তটাই করে ফেলেছেন সকলের প্রিয় বাদাম কাকু।

পাশাপাশি ইতিমধ্যেই প্রাসাদপ্রতিম বাড়ি বানিয়ে নেটিজেনদের চোখ কপালে তুলে দিয়েছেন তিনি। তবে এবার ইউটিউবে তার নিজস্ব চ্যানেল থেকে অনুগামীদের সামনে উঠে এলো একটি নতুন ভিডিও। যেখানে দেখা গিয়েছে মন দিয়ে গানের সাধনা করছেন তিনি। প্রসঙ্গত এদিন ভাইরাল হওয়া ভিডিওয় দেখা গিয়েছে গিয়েছে একটি হারমোনিয়াম বাজিয়ে গলা সাধনা করছেন তিনি। তার সঙ্গে বসে তাকে সঙ্গদান করছে একটি ছোট মেয়ে, যে সম্ভবত সম্পর্কে ভাইরাল এই গায়কের নাতনি।

বলাই বাহুল্য এদিনের ভিডিও দেখে দারুণ খুশি হয়েছেন অনুগামীরা। তারা জানিয়েছেন টিকে থাকতে গেলে গলার সাধনা করা প্রয়োজন। তাই সহজাত প্রতিভার পাশাপাশি এটি ভুবন বাবুকে সাহায্য করবে এমনটাই মনে করছেন অনুগামীরা। পাশাপাশি কমেন্টের মাধ্যমে নেটিজেনদের অনেকেই জানিয়েছেন তারা ভুবন বাবুর নিজস্ব চ্যানেল এর ভিডিওর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

Back to top button