বাংলা সিরিয়াল

‘কাজ পাচ্ছিনা বড়পর্দায়, ফোন করে না বললে আজকাল টলিউডে কাজ পাওয়া যায়না’! কাজ না পাওয়া নিয়ে মুখ খুলে বিস্ফোরক কারন জানালেন বর্ষীয়ান অভিনেত্রী কল্যাণী মন্ডল

ছোটপর্দার একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। একাধিক জনপ্রিয় ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে তাকে অভিনয় করতে দেখতে পান দর্শকরা। পাশাপাশি ছোটপর্দায় তার নিয়মিত উপস্থিতি তাকে নেটিজেনদের মধ্যে সুপরিচিত করে তুলেছে। তবে তা সত্ত্বেও বড় পর্দায় সেভাবে তার উপস্থিতি চোখে পড়েনি দর্শকদের। এবার একটি ইউটিউব চ্যানেলের কাছে গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল টলিউডের জনপ্রিয় বর্ষীয়ান অভিনেত্রী কল্যাণী মন্ডলকে।

এদিন রীতিমতো নিজের হতাশা প্রকাশ করে অভিনেত্রী জানিয়েছেন টলিউডে এখন কেবলমাত্র চেনা লোকেরাই কাজ পায়। যে কারণে আলাদা করে ফোন করে অনুরোধ না করলে কাজ পাওয়া যায় না বড় পর্দায়। পাশাপাশি দীর্ঘদিন ধরে বড় পর্দায় বিভিন্ন রকম ভালো চরিত্র করার জন্য তিনি অধীর আগ্রহে অপেক্ষা করছেন বলে দাবি করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে বয়স হওয়া সত্ত্বেও সেই সমস্ত সুযোগ আর তার মিলছে না, এমনটাই অভিযোগ করেছেন তিনি।

তবে এদিন তার অনুগামীরা জানিয়েছেন ছোট পর্দায় অভিনেত্রী যেভাবে দাপটের সঙ্গে অভিনয় করছেন তা সত্যিই প্রশংসা যোগ্য। পাশাপাশি ছোটপর্দার বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছেন কল্যাণী মন্ডল। বলাই বাহুল্য এদিন তার ক্ষোভ প্রকাশ শুনে আহত হয়েছেন তার অনুগামীরাও।

Back to top button