ভাইরাল

‘বিলাসবহুল বাড়ি, গাড়ির পর এবার আইফোন ১৩’! বহুমূল্য ফোন দেখিয়ে ভুবন বাদ্যকর জানালেন ‘এখন কথা বলার একদম সময় নেই’

মাস কয়েক আগে সোশ্যাল মিডিয়ায় ‘কাঁচা বাদাম’ এর মাধ্যমে তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিলেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। তারপর থেকেই তার ক্রমাগত উন্নতির ছবি চোখে পড়েছে নেটিজেনদের। মুম্বাইয়ে গিয়ে নতুন গান রেকর্ড করে আসা থেকে শুরু করে বাংলাদেশের ভাইরাল গায়ক হিরো আলমের সঙ্গে জুটি বাঁধা, সমস্তটাই করে ফেলেছেন সকলের প্রিয় বাদাম কাকু।

পাশাপাশি ইতিমধ্যেই প্রাসাদপ্রতিম বাড়ি বানিয়ে নেটিজেনদের চোখ কপালে তুলে দিয়েছেন তিনি। তবে এবার ইউটিউবে তার নিজস্ব চ্যানেল থেকে অনুগামীদের সামনে উঠে এলো একটি নতুন ভিডিও। যেখানে নিজের নতুন মোবাইল ফোনের কথা সকলকে বলতে শোনা গিয়েছে ভুবন বাদ্যকরকে। তিনি জানিয়েছেন দিল্লিতে গানের অনুষ্ঠান করতে গিয়েছিলেন তিনি। সেই অনুষ্ঠানের উদ্যোক্তাদের তরফ থেকে এই বহুমূল্য আইফোনটি উপহার পেয়েছেন সকলের প্রিয় বাদাম কাকু।

প্রসঙ্গত কিছুদিন আগে জি বাংলার ‘দাদাগিরি’তে প্রতিযোগী হিসেবে উপস্থিত হতে দেখা দিয়েছিল তাকে। ইউটিউব চ্যানেলের মাধ্যমে ‘দাদাগিরি’র বিজয়ীর ট্রোফি সম্প্রতি ভুবন বাদ্যকর জানিয়েছিলেন এই মুহূর্তে ভীষণ ব্যস্ত তিনি। কথা বলার একদম সময় নেই তার কাছে। তবে এদিনের ভিডিও দেখার পর প্রিয় বাদাম কাকুর জন্য খুশি হতে দেখা গিয়েছে অনুগামীদের। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন তারা গায়ককে।

Back to top button