বাংলা সিরিয়াল

ফুলঝুরির হাতে কাঁচের চুড়ি পরিয়ে দিলো লালন!’পালিয়ে যা, ইস্মার্ট জোড়ির মঞ্চে রিয়েল লাইফের জুটিদের টেক্কা দিতে হাজির হলো ‘ধূলোকণা’ ধারাবাহিকের লালন এবং ফুলঝুরি

জমে উঠেছে রিয়েলিটি শোয়ের জগতের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো স্টার জলসার ইস্মার্ট জরি। প্রতি সপ্তাহে দর্শকদের জন্য এই রিয়েলিটি শোয়ে তরফ থেকে থাকে নতুন নতুন চমক। গত দুই সপ্তাহ ধরে এই শো তে উপস্থিত থাকছেন স্টার জলসার ধারাবাহিকের বিভিন্ন জুটি এবং মঞ্চে রিয়েল লাইফের জুটিদের সঙ্গে মেতে ওঠে খেলায়। সম্প্রতি স্টার জলসার ফেসবুকের পেজ থেকে একটি ছোট প্রমো ভিডিও শেয়ার করা হয়েছে এই শো এর। আর সেই প্রমো ভিডিও সামনে আসা মাত্রই দর্শকের মধ্যে দারুন উত্তেজনা দেখা গিয়েছে।

সম্প্রতি স্টার জলসার অফিশিয়াল ফেইসবুক পেজ এর তরফ থেকে প্রমো ভিডিওটি আপলোড করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে ইস্মার্ট জহির মঞ্চে উপস্থিত হয়েছে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ধূলোকণা র জুটি লালন এবং ফুলঝুরি। রিয়েল লাইফের জুটিদের টেক্কা দিতে এসেছিলি লালন এবং ফুলঝুরি। মঞ্চে এন্ট্রি নেওয়ার সাথে সাথেই বলিউডের জনপ্রিয় গানের সঙ্গে অসাধারণ পারফরম্যান্স করেন দুজনে। ভিডিওতে দেখা যায় লালন এবং ফুলঝুরি কে জিৎ একটি খেলা দেয়। সেখানেই লালন ফুলঝুড়ি কে নিজের হাতে চুড়ি পরিয়ে দিচ্ছে। জিৎ লালন এবং ফুলঝুরির প্রশংসায় পঞ্চমুখ। তাদের জুটির অনেক সুনাম করে মঞ্চে দাঁড়িয়ে। পাশাপাশি জিজ্ঞাসা করে লালন কি ফুলঝুরিকে কখনো ভালোবেসে চুড়ি পরিয়ে দিয়েছে? তার উত্তরে ফুলঝুরি জানায় এই সৌভাগ্য আগে কখনো হয়নি। এই মঞ্চে এসেই সৌভাগ্য হলো ফুলঝুরি।

ইতিমধ্যে এই ভিডিওটি পাঁচশোর বেশি মানুষ পছন্দ করেছেন এবং অনেকেই কমেন্ট করে ফুলঝুরির প্রশংসা করেছে। এপিসোড দেখার জন্য আগ্রহ দেখিয়েছেন অনেকে। আবার ধারাবাহিকে নামে নিন্দা করেছেন অনেকে কমেন্ট বক্সে। সব মিলিয়ে আগামী এপিসোড দেখা যাবে ফুলঝুরি এবং লালনকে।

Back to top button