বাংলা সিরিয়াল

TRP তে সেরা হয়েও ‘মিঠাইয়ের’ প্রোমো নেই কেন? প্রিয় ধারাবাহিকের প্রমো ভিডিও দেখতে না পেয়ে জি বাংলাকে আক্রমণ ‘মিঠাই’ ভক্তদের!

বেশ কয়েক সপ্তাহ ধরে জি বাংলা ধারাবাহিক গুলির নতুন প্রোমো ভিডিও দেখা যাচ্ছে না। যার ফলে দর্শকেরা নিজেদের পছন্দের ধারাবাহিকগুলোতে আগামী দিনে কি হতে চলেছে তা নিয়ে চিন্তা করেছেন। এমনকি নিজেদের পছন্দের ধারাবাহিকের নতুন কোন প্রমো ভিডিও দেখতে না পেয়ে ক্ষুব্ধ হয়ে রয়েছে দর্শকেরা। কারণ প্রমো ভিডিও গুলো বলে তাদের ধারাবাহিকের আগামী দিনে কি হতে চলেছে। আর সেই প্রমো ভিডিও যদি ধারাবাহিকগুলোতে দেখানো না হয় তাহলে দর্শকের মন তো খারাপ হবেই।

দর্শকদের অত্যন্ত পছন্দের ধারাবাহিক মিঠাই এর নতুন প্রোমো দেখতে না পেয়ে ক্ষেপে রয়েছে দর্শকেরা। এমনকি জি বাংলার অফিশিয়াল পেজে তারা কমেন্টও করেছে হ্যাশট্যাগ দিয়ে। আর মিঠাই এর নতুন প্রোমো ভিডিও দেখতে না পেয়ে জি বাংলার কে দোষারোপ করছে দর্শকেরা। অধীর আগ্রহে মিঠাইয়ের আগামী পর্বে কি হতে চলেছে তা জানার জন্য উদগ্রীব দর্শক। আর সেখানেই নতুন প্রোমো ভিডিওর অভাব।

তবে শুধুমাত্র আমাদের দেশ নাই বাংলাদেশে মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তার প্রচুর। সেখানেও মিঠাই এর প্রমো ভিডিও দেখার অপেক্ষায় রয়েছে দর্শকেরা। আর কোন ভিডিও দেখতে না পেয়ে রীতিমতো আন্দোলন শুরু করে দিয়েছে প্রত্যেকে। সকলেই হ্যাশট্যাগ দিয়ে লিখেছে উই ওয়ান্ট মিঠাই প্রমো। এবারে দেখার অপেক্ষা কবে জি বাংলার পক্ষ থেকে ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও দেখা যায়।

Back to top button