বাংলা সিরিয়াল

উকিলবাবু আরও কিছুটা দূর্বল হয়ে পড়লেন বাচ্চা বৌ নোলকের প্রতি! খুব শীঘ্রই আসছে সুখবর, ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে অরিন্দম এবং নোলকের মিষ্টি মুহূর্ত ভাইরাল

ধীরে ধীরে দর্শকদের পছন্দের ধারাবাহিকের তালিকায় জায়গা দখল করে নিচ্ছে স্টার জলসার ‘গোধূলি আলাপ’ ধারাবাহিক। প্রথমদিকে এই ধারাবাহিক নিয়ে নানা সমালোচনা কটাক্ষ হলেও ধীরে ধীরে দর্শকের পছন্দের হয়ে উঠেছে এই ধারাবাহিকটি। অরিন্দম এবং নোলকের অসমবয়সী প্রেমের কাহিনী দর্শকের মন জয় করে নিয়েছে। ধারাবাহিকে শহরের নামি উকিল অরিন্দম এর ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা কৌশিক সেন। দীর্ঘ কয়েক বছর পর আবার অভিনেতাকে টেলিভিশনের ছোটপর্দায় দেখা গেল এই ধারাবাহিকের মাধ্যমে এবং অভিনেতার বিপরীতে গ্রামের বহুরূপী মেয়ের ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে নবাগতা অভিনেত্রী সমু সরকারকে। প্রথম ধারাবাহিক এর মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছে সমু এবং অসংখ্য মানুষের ভালোবাসা পেয়েছে সে। প্রথমদিকে ধারাবাহিকের প্রমো ভিডিও দেখে ছিঃ ছিঃ করেছিল দর্শক। এত বড় বয়স্ক ভদ্রলোকের সঙ্গে একটা ছোট বাচ্চা মেয়ের বিয়ের গল্প কিভাবে দেখাতে পারে কর্তৃপক্ষ তাই নিয়ে উঠেছিল নানান ধরনের প্রশ্ন। অভিনেতা-পরিচালক সকলকেই প্রশ্নের মুখে পড়তে হয়েছিল। কিন্তু ধীরে ধীরে দর্শক ধারাবাহিকের গল্প বুঝতে পারে এবং আপন করে নেয় এই ধারাবাহিকে।

ধারাবাহিকে শুরুতেই দেখানো হয় পরিস্থিতির চাপে পড়ে গ্রামের মেয়ে নোলককে বিয়ে করে অরিন্দম এবং বিয়ে করে যোগ্য সম্মান দিয়েই শ্বশুর বাড়ীতে নিয়ে আসে স্ত্রী কে। তবে নোলকের শ্বশুরবাড়িতে অনেকেই তাকে একেবারেই পছন্দ করে না। অরিন্দমের বউ হিসেবে মেনে নিতে নারাজ তারা। কিন্তু অরিন্দম নিজের স্ত্রীয়ের যোগ্য সম্মান তাকে দেয় তার অপমান অবহেলা কিছুই সহ্য করে না সে। বারবার প্রতিবাদ করে। নোলকের বিপদে পাশে এসে দাঁড়ায়। তেমনই নোলক ও তার স্বামীর বিপদে-আপদে রক্ষাকবচ হয় সামনে আসে। যেমন কিছুদিন আগেই অরিন্দমের বড় অ্যাক্সিডেন্ট হয় এবং অরিন্দমকে মৃত্যুর মুখ থেকে ফিরিয়ে আনার জন্য সব চেষ্টাই করে নোলক। ভগবানের কাছে প্রার্থনা থেকে শুরু করে অরিন্দমের দিন রাত সেবা করা সবটাই নোলক করে। আর এই এপিসেট গুলি দর্শকের মন জয় করে নিয়েছে।

বর্তমানে ধারাবাহিকটি নিয়ে অসংখ্য ফ্যানপেজ রয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেরকমই ফেসবুকের গোধূলি আলাপ নামের একটি ফ্যান পেজ থেকে ধারাবাহিকের আগামী পর্বের একটি ছোট্ট ভিডিও ক্লিপ শেয়ার করা হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে অরিন্দম নোলককে পড়াশোনা শেখাতে। নোলক যদিও কিছুটা পড়াশোনা জানে তাও অরিন্দম নোলককে যোগ্য করে তুলতে চায়। ইতিমধ্যেই অরিন্দম এবং নোলক এর মধ্যে একটা কেমিস্ট্রি তৈরি হচ্ছে। ধীরে ধীরে দুজন দুজনের কাছাকাছি আসছে তারা। আর এই সমস্ত দৃশ্য দর্শকের মন জয় করে নিচ্ছে। ইতিমধ্যেই এই ভিডিওটি ১০০০ মানুষ পছন্দ করেছেন এবং সকলে কমেন্ট বক্সে প্রশংসায় ভরিয়ে দিয়েছে এই ধারাবাহিক এবং নোলক – অরিন্দমের জুটিকে।

Back to top button