বাংলা সিরিয়াল

ত্রিশূল হাতে লড়াইয়ে নামলো ঈশান! ‘বাংলা সিরিয়ালে এই প্রথমবার হাতে ত্রিশূল তুললো কোনো নায়ক’! ‘গৌরী এলো’ দেখে জানালেন অনুগামীরা

কিছুদিন আগেই জি বাংলার পর্দায় যে সমস্ত নতুন ধারাবাহিকগুলির সম্প্রচার শুরু হয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘গৌরী এলো’। ইতিমধ্যেই অন্যরকম গল্পের কারণে এই ধারাবাহিকটি দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছে। পাশাপাশি ধারাবাহিক শুরুর আগে এই ধারাবাহিকের নির্মাতারা জানিয়েছিলেন অন্ধবিশ্বাস নয় বরং বিজ্ঞান এবং ভক্তিকে এই ধারাবাহিকের মাধ্যমে তুলে ধরতে চান তারা।

ইতিমধ্যেই ধারাবাহিকের গল্প অনুযায়ী দর্শকরা জানতে পেরেছেন ধারাবাহিকের নায়িকা গৌরী আসলে পার্বতী এবং ধারাবাহিকের নায়ক ঈশান আসলে মহাদেবের অংশ বিশেষ। এবার ধারাবাহিকের নতুন পর্ব দেখে দারুণ উত্তেজনা সৃষ্টি হলো অনুগামীদের মধ্যে। কারণ ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে দেখা গিয়েছে নেতিবাচক চরিত্রের সঙ্গে লড়াই করার জন্য হাতের অস্ত্র হিসেবে ত্রিশূল তুলে নিয়েছে ধারাবাহিকের নায়ক ঈশান।

যা দেখার পর মুগ্ধ হয়ে গিয়েছেন অনুগামীরা। তারা জানিয়েছেন এর আগে কেবলমাত্র মহিলা চরিত্রদের অস্ত্র হাতে নিয়ে লড়াই করতে নামতে দেখতে পেয়েছিলেন তারা। কিন্তু ত্রিশূল হাতে তুলে ঈশানের রুদ্র মূর্তি ধারণ করা একেবারেই নতুন দৃশ্য ছিল তাদের জন্য। অন্যরকম গল্পের কারণে এই মুহূর্তে অনুগামীদের কাছে তীব্র প্রশংসিত হচ্ছে জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিকটি। পাশাপাশি ক্রমাগত বাড়ছে এই ধারাবাহিকের চাহিদা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh