ভাইরাল

অবশেষে তৈরি হলো ভুবন বাদ্যকরের প্রাসাদপ্রতিম বাড়ি! বাদাম কাকুর নীল মার্বেল বসানো অট্টালিকা দেখে চোখ কপালে নেটিজেনদের

বীরভূমের এক প্রত্যন্ত গ্রামের কাঁচা বাদাম বিক্রেতা হিসেবে সুখ্যাতি ছিল তার। কিন্তু তারপর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আচমকাই তার তৈরি ‘কাঁচা বাদাম’ গানটি ছড়িয়ে পড়ে নেটিজেনদের মধ্যে। তারপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে। প্রশাসনের থেকে সংবর্ধনা পাওয়ার পাশাপাশি এক ইউটিউব চ্যানেলের সঙ্গে লক্ষাধিক টাকার চুক্তি, সমস্তটাই অত্যন্ত কম সময়ের মধ্যে করে ফেলতে সক্ষম হয়েছিলেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর।

তারপরেই নেট দুনিয়ার বাসিন্দারা জানতে পেরেছিলেন লক্ষাধিক টাকা খরচা করে নিজের কাঁচা মাটির বাড়ির পাশে একটি পাকা বাড়ি তৈরি করছেন তাদের প্রিয় বাদাম কাকু। অবশেষে ইউটিউব চ্যানেলের মাধ্যমে সুখবর জানালেন তিনি। জানা গিয়েছে প্রাসাদ প্রতীম এই বাড়িটি তৈরির কাজ প্রায় শেষ হয়ে এসেছে। প্রসঙ্গত এই বাড়ির ভেতরের অন্দরসজ্জা করে দেওয়ার জন্য নিজের থেকেই এগিয়ে আসতে দেখা গিয়েছিল এক জনপ্রিয় ডিজাইনারকে।

তিনি মার্বেল এবং টাইলস বসানোর পাশাপাশি বাড়ির ছাদে রাধে রাধে লিখেছেন এবং ভুবন বাবুর সমস্ত বাদ্যযন্ত্রের একটি সংগ্রহ তৈরি করা হয়েছে বাড়ির মধ্যে। বলাই বাহুল্য বাড়ির অন্দরসজ্জা দেখে এই মুহূর্তে হতবাক হয়ে গিয়েছেন ভুবন বাবুর অনুগামীরা। তবে কমেন্টের মাধ্যমে শুভেচ্ছা জানানোর পাশাপাশি তারা জানিয়েছেন অহংকার নয় বরং এই সাফল্যের পরেও মাটিতে পা রেখে চলা উচিত তাদের প্রিয় গায়কের।

Back to top button