বাংলা সিরিয়াল

‘একা নয়, বরং এবার মা রাধারানীকে নিয়ে জিমন্যাস্টিক্স দেখাবে ফড়িং’! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘আলতা ফড়িং’ এর ঘুরে দাঁড়ানোর গল্প

বেশ কিছুদিন আগে স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল নতুন ধারাবাহিক ‘আলতা ফড়িং’ এর সম্প্রচার। অতি অল্প দিনের মধ্যেই এই ধারাবাহিকটি মন জয় করে নিয়েছিল দর্শকদের। কারণ এই ধারাবাহিকের মাধ্যমে অন্যরকম গল্প দেখতে পাচ্ছিলেন দর্শকরা।

প্রসঙ্গত এই ধারাবাহিকের নায়িকা বাস্তব জীবনেও জিমন্যস্টিকসে রীতিমতো সিদ্ধ হস্ত। যে কারণে টিভির পর্দায় গোটা বিষয়টি রীতিমতো বিশ্বাসযোগ্য হয়ে দাঁড়িয়েছিল এমনটাই জানিয়েছেন অনুগামীরা। তবে ধারাবাহিকের নতুন পর্বে দেখা গেল একা নয় বরং মা রাধা রানীকে নিয়ে এবার লড়াইয়ে ফিরতে চাইছে ধারাবাহিকের নায়িকা ফড়িং। ইতি মধ্যেই নেট দুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে ধারাবাহিকের নতুন পর্ব, যেখানে দেখা গিয়েছে একসঙ্গে প্র্যাকটিসে নেমেছে ফড়িং এবং তার মা রাধারানী।

ধারাবাহিকের গল্প অনুযায়ী দর্শকরা জানতে পেরেছেন খুব শীঘ্রই বড় প্রতিযোগিতায় নামতে চলেছে ধারাবাহিকের নায়িকা। তবে তার আগে কোচ হিসেবে অন্য কাউকে নয় বরং নিজের মাকে বেছে নিয়েছে সে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এদিম অনুগামীরা জানিয়েছেন, যে রকম ঘুরে দাঁড়ানোর গল্প দেখানো হচ্ছে ধারাবাহিকের মাধ্যমে, তা অত্যন্ত অনুপ্রেরণামূলক।এবং অন্যান্য ধারাবাহিকের থেকে অনেকটাই আলাদা। কারণ এখানে নেতিবাচকতার কোন স্থান নেই। ফলস্বরূপ টিআরপি তালিকায় এবার ধারাবাহিকটি ভালো ফলাফল করবে এমনটাই মনে করছেন অনুগামীরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh