বাংলা সিরিয়াল

বয়স্ক লোকের সঙ্গে কম বয়সী মেয়ের সম্পর্ক দর্শকদের খুব ভালো লাগছে! এবারে আসতে চলেছে বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকের রিমেক

বিনোদন জগতের একটি বড় অংশ হলো ধারাবাহিক। ধারাবাহিক গুলি প্রতিদিন মানুষের সন্ধ্যেবেলার সঙ্গী হয়ে ওঠে। বিশেষ করে বাড়ির মা, কাকিমা দের নিত্যদিনের সঙ্গী হলো এই ধারাবাহিক। বিভিন্ন চ্যানেলে বিভিন্ন ধরনের ধারাবাহিক দেখানো হয়ে থাকে। তারই মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার ‘গোধূলি আলাপ’। খানিকটা ভিন্ন ধরনের গল্প নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। অসমবয়সী প্রেমের গল্পই তুলে ধরা হয়েছে এই ধারাবাহিকে।

আমার প্রত্যেকেই জানি বর্তমানে বাংলা ধারাবাহিকগুলির বিভিন্ন ভাষায় রিমেক ভার্সন বানানো হচ্ছে। যেমন ইতিমধ্যেই শ্রীময়ী, মিঠাই, খুকুমণি হোম ডেলিভারির মতো একাধিক ধারাবাহিকের হিন্দি রিমেক ভার্সন আমরা দেখেছি। এবারে শোনা যাচ্ছে স্টার জলসায় রাজ চক্রবর্তী পরিচালিত গোধূলি আলাপ ধারাবাহিকের হিন্দি ভার্সন ও নাকি খুব তাড়াতাড়ি আসতে চলেছে টেলিভিশনের পর্দায়। খুব শীঘ্রই হিন্দি টেলিভিশনের চ্যানেল স্টার ভারতে দেখা যাবে এই ধারাবাহিক। আর এই খবর ছড়িয়ে পড়ার পরেই হিন্দি ধারাবাহিককে অরিন্দমের চরিত্রে কাকে দেখা যাবে তাই নিয়ে দর্শক মহলে প্রশ্ন উঠেছে।

নতুন এই হিন্দি ধারাবাহিকের নাম হতে চলেছে ‘না উমর কি সীমা হো’। শোনা যাচ্ছে হিন্দি ভার্সনে অরিন্দমের চরিত্রে দেখা যাবে হিন্দি টেলিভিশনের পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেতা ইকবাল খানকে। তবে ধারাবাহিকের নোলক চরিত্র কাকে দেখানো হবে তা এখনো জানা যায়নি। এছাড়াও ধারাবাহিকের অন্যান্য চরিত্র বা ধারাবাহিক কবে শুরু হবে কিছুই জানা যায়নি। ধারাবাহিক টি প্রযোজনার দায়িত্বে থাকছেন অতুল কেতকার এবং মনোজ ডি পেলেওয়ার।

Back to top button