টলিউড

‘সাংসদ হয়েও নিব্বা-নিব্বি দের মতো করছেন কেনো’! সিনেমা হলে গিয়ে প্রকাশ্যে প্রেম করছেন যশ নুসরত! বর যশকে চুমু খেলেন অভিনেত্রী নুসরত! প্রকাশ্যে ছবি আসতেই সোশ্যাল মিডিয়ায় শুরু ট্রোলিং

সব সময় খবরের হেডলাইন হয়ে থাকেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তথা সংসদ নুসরত জাহান। তার ব্যক্তিগত জীবন থেকে ছোট ছোট বিষয় ও মুখরোচক খবর হয়ে যায়। বিশেষ করে নিখিল জৈনের সাথে তার সম্পর্ক ভাঙ্গা এবং টলিউডের অপর জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কে যাওয়ার এই বিষয়টি বারংবার খবর হয়ে গিয়েছে। বর্তমানে যশ ও তাদের একমাত্র সন্তান ঈশানকে নিয়ে বেশ সুখেই আছেন নুসরত।

প্রায়ই অভিনেত্রী নিজের নিত্যদিনের বিভিন্ন ছোট ছোট টুকরো সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন, শপিং করা থেকে খাওয়া দাওয়া বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়া শেয়ার করেন তিনি, অন্যদিকে যশ‌ও কোন অংশে কম যান না। ব্যক্তিগত জীবনের মুহূর্ত তিনিও শেয়ার করেন মাঝেমধ্যেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়া একটি ছবি শেয়ার করেছেন যশ দাশগুপ্ত। যেখানে দেখা যাচ্ছে যে কাজের ব্যস্ততার মাঝে যশ ও নুসরত সিনেমা দেখতে গিয়েছেন।

ছবিতে দেখা যাচ্ছে যে, তাদের দুজনের হাতে পপকর্ন রয়েছে। দুজনের মুখেই হাসি। সিনেমা হলে সিনেমা দেখতে গিয়ে যশের গালে চুমু দিচ্ছেন নুসরত। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অভিনেতা লিখেছেন,‘মুভি নাইটস’। এই ছবি দেখে অনেকেই কমেন্ট করেছেন। প্রসঙ্গত উল্লেখ্য গতমাসে চিনেবাদাম ছবি মুক্তির কিছু আগেই ছবি যাবতীয় প্রচারের থেকে নিজেকে সরিয়ে নেন চিনেবাদামের নায়ক যশ দাশগুপ্ত। ক্রিয়েটিভ ডিফারেন্সের কারণ বলে ছবির থেকে সরে দাঁড়ান তিনি, এই ঘটনায় ছবির পরিচালক ও প্রযোজক অবশ্য অন্য কথা বলেছেন। তারা বলেন ছবির টাইটেল সং এ একটি কালো ছেলের উপস্থিতি নিয়ে আপত্তি করে ছিলেন যশ, যদিও যশ এই বক্তব্যকে অস্বীকার করেন। উল্লেখ্য, যশ অভিনীত এই ছবিটি বক্স অফিসে ফ্লপ হয়েছে।

Back to top button