ভাইরাল

কখনো বিকিনি তো কখনো শিফনের শাড়ি পড়ে ইনস্টাগ্রামে রিল ভিডিও বানিয়ে নেটিজেনদের নজর কেড়েছেন পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়, ভাইরাল মডেলের একাধিক ভিডিও

বর্তমানে খবর শিরোনামে একটাই নাম ঘুরে বেড়াচ্ছে সেটা হল অর্পিতা মুখোপাধ্যায়। জনপ্রিয় মডেল এবং ব্র্যান্ড অ্যাম্বাসর অর্পিতা মুখোপাধ্যায় শুধুমাত্র এখন একজন মডেল হিসেবে পরিচিত নন তার নতুন করে পরিচয় হলো তিনি তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ। বর্তমানে এই নিয়েই জলঘোলা চলছে চারিদিকে। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে খবরের কাগজ খবরের চ্যানেল সব জায়গায় এই দুটো নামই ঘোরাফেরা করছে পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়। ইন্ডাস্ট্রিতে অর্পিতার সেরকম কোন নাম ডাক নেই। তেমন কোনো পরিচিতি নেই এই মডেলের। তাহলে কি করে এত আয়েশের জীবন কাটাচ্ছিলেন এতদিন? তাহলে কি পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ হওয়ার সুবাদেই তিনি এত বিলাসবহুল জীবন কাটাচ্ছিলেন অর্পিতা? প্রশ্ন সকলের মনেই।

কিছুদিন আগে ইডি র দফতর থেকে চিরুনি তল্লাশি করে অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে পাওয়া গিয়েছে ২১ কোটি টাকা। সঙ্গে ৫০ লক্ষ টাকার গয়না এবং বেশ কয়েকটি দামি মোবাইল ফোন। যদি এসব কোথা থেকে এলো সেই উত্তর এখনো দিতে পারেনি অর্পিতা মুখোপাধ্যায়। তাই গত শনিবার অর্পিতা মুখোপাধ্যায় সহ পার্থ চট্টোপাধ্যায় কেও গ্রেফতার করেছেন পুলিশ।

টলি ইন্ডাস্ট্রিতে তেমন নাম ডাক না হলেও বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন অর্পিতা, জিৎ, প্রসেনজিতের সঙ্গে একসঙ্গে কাজ করেছেন। এছাড়াও ওড়িয়া তামিল বিভিন্ন ভাষায় ছবিতে কাজ করেছেন তিনি। এছাড়া সোশ্যাল মিডিয়ার দারুন অ্যাক্টিভ অর্পিতা। ১৭ হাজার ফলোয়ার্স রয়েছে তার। রিল ভিডিওর মাধ্যমে দর্শকদের নজর কাড়েন তিনি। কখনো বিকিনি পড়ে কখনো শিফনের শাড়ি পড়ে কোমর দোলাচ্ছেন ক্যামেরার সামনে এসে। এবারে শুধু অপেক্ষা কবে আসল সত্যিটা নিজের মুখে স্বীকার করবেন পার্থ এবং অর্পিতা।

 

View this post on Instagram

 

A post shared by Arpita Mukherjee (@arrpietaitsme)

Back to top button