বাংলা সিরিয়াল

‘পরিচারিকা থেকে এবার জননেত্রী হবে মিনু’! নতুন সিরিয়াল ‘ক্যানিংয়ের মিনু’র প্রোমো দেখে উত্তেজনা সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে একের পর এক নতুন বাংলা ধারাবাহিকের সম্প্রচার করতে দেখা যাচ্ছে বাংলা চ্যানেল গুলিকে। সেই তালিকায় পিছিয়ে নেই কালার্স বাংলা চ্যানেলটিও। এবার নতুন এক ধারাবাহিকের প্রোমোর মাধ্যমে রীতিমতো হইচই ফেলে দিতে দেখা গেল ধারাবাহিকটিকে। প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে ‘ক্যানিংয়ের মিনু’ ধারাবাহিকের এক ঝলক। যেখানে দেখা গিয়েছে ধারাবাহিকের মুখ্য চরিত্রের অভিনেত্রী মিনু মুখ্যমন্ত্রীর বাড়িতে পরিচারিকার কাজ করে।

তবে তার পাশাপাশি দরকার পড়লে মানুষের উপকারে ঝাঁপিয়ে পড়তে দেখা যায় তাকে। ইতিমধ্যেই অপর একটি প্রোমোতে দর্শকরা দেখতে পেয়েছেন সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে গুন্ডাদের বিপরীতে ঝাঁপিয়ে পড়েছে ধারাবাহিকের নায়িকা। প্রসঙ্গত এই ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ একটি চরিত্র দেখতে পাওয়া যাবে বর্ষীয়ান টলিউড অভিনেতা দীপঙ্কর দে কে। তবে অপ্রত্যাশিতভাবে এই ধারাবাহিকে মুখ্যমন্ত্রীর চরিত্রে এখনো পর্যন্ত ইতিবাচকতা দেখতে পেয়েছেন দর্শকরা।

বলাই বাহুল্য ইতিমধ্যেই দারুণ পছন্দ হয়েছে দর্শকদের এই প্রোমোটি। কমেন্টের মাধ্যমে তারা জানিয়েছেন পরিচালিকা থেকে জননেত্রী হয়ে ওঠার গল্প দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা। কারণ এখনো পর্যন্ত কোনো রকম পারিবারিক ষড়যন্ত্র কিংবা পরকীয়ার গল্প দেখানো হয়নি ধারাবাহিকটিতে। সব মিলিয়ে প্রথম থেকেই দর্শকদের নজর আকর্ষণ করতে সক্ষম হয়েছে ‘ক্যানিংয়ের মিনু’।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Back to top button