টলিউড

‘খোকা, ভালো থেকো’! নিজের সিনেমা জাতীয় পুরস্কার জিততেই দেবাংশু ভট্টাচার্যকে একহাত নিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র! হইচই সোশ্যাল মিডিয়ায়

বরাবরই নিজের বামপন্থী মনোভাবের জন্য টলিউডের সুপরিচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। যে কারণে রাজ্যের শাসক দলের সঙ্গে একাধিকবার সরাসরি দ্বন্দ্বে নামতে দেখা গিয়েছে তাকে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মাঝেমধ্যেই শাসক দলকে এক হাত নিয়ে থাকেন অভিনেত্রী। তবে এভাবেই তৃণমূলের অন্যতম পরিচিত মুখ দেবাংশ ভট্টাচার্যের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে পড়েছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

সে সময় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেবাংশু ভট্টাচার্য জানিয়েছিলেন তিনি শ্রীলেখা মিত্রের নাম ভুলে গিয়েছিলেন। যে কারণে তাকে গুগল সার্চ করতে হয়েছিল। তবে এবার নিজের সিনেমা ‘অভিযাত্রিক’ পরপর দুটি জাতীয় পুরস্কার জিততেই সেই পুরনো মন্তব্যকে এক হাত নিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। প্রসঙ্গত সম্প্রতি জাতীয় পুরস্কারের মঞ্চে বলিউড এবং দক্ষিণের সিনেমাকে হারিয়ে দিয়ে পরপর দুটি পুরস্কার দিতে নিয়েছে অভিনেত্রী শ্রীলেখা মিত্র অভিনীত ‘অভিযাত্রিক’।

সিনেমাটি সেরা বাংলা সিনেমা এবং সেরা সিনেমাটোগ্রাফির পুরস্কার লাভ করার পরেই এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন এই মুহূর্তে দেবাংশু ভট্টাচার্যের দুঃখের দিন চলছে। তবে তার পাশাপাশি দেবাংশু ভট্টাচার্যকে ‘খোকা’ বলে সম্বোধন করে তাকে ভালো থাকার বার্তা দিয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সবমিলিয়ে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে অভিনেত্রীর মন্তব্য ঘিরে।

Back to top button