টলিউড

‘উদারমনস্ক মা’! ছেলে অভিমন্যুর প্রেমিকাকে নিয়েই এবার মলদ্বীপ বেড়াতে গেলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়! নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ফটো

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে সকলেই জানেন কাজের ফাঁকে একটু অবসর মিললেই বেড়াতে বেরিয়ে পড়েন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। জঙ্গল থেকে সমুদ্র সকল ক্ষেত্রেই তার অবাধ বিচারণ। তবে সম্প্রতি জানা গিয়েছিল অভিনেত্রী মলদ্বীপ বেড়াতে গিয়েছেন তার প্রেমিকের সঙ্গে। তবে এবার অভিনেত্রীর পুত্র অভিমন্যুর প্রেমিকা দামিনী ঘোষের শেয়ার করা ভিডিও থেকে জানা গেল তিনিও সফর সঙ্গী হয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে।

বলাই বাহুল্য নিজের ছেলে প্রেমিকাকে সঙ্গে করে বেড়াতে নিয়ে যাওয়ার জন্য অভিনেত্রীকে ইতিমধ্যেই ‘উদার মনের মা’ আখ্যা দিতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ার বাসিন্দাদের। প্রসঙ্গত বিভিন্ন জায়গায় বেড়াতে গেলেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানান ফটো এবং ভিডিও ভাগ করে নিতে দেখা যায় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। তবে তার ভাগ করে নেওয়া ফটো থেকে তার সঙ্গে কারা বেড়াতে গিয়েছিলেন সেই তথ্য জানতে পারেননি অনুগামীরা।

এরপর একটি ভিডিও শেয়ার করে নেন দামিনী যিনি নিজেও পেশায় মডেল। প্রসঙ্গত এর আগে জানা গিয়েছিল দীর্ঘদিন ধরে অভিমন্যু চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন দামিনী ঘোষ। তার শেয়ার করে নেওয়া ভিডিও থেকে জানা গিয়েছে মলদ্বীপে সময় কাটিয়েছেন তিনিও। তবে শুধুমাত্র শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গেই নয়, বরং অভিমন্যুর সঙ্গেও এর আগে একাধিকবার বেড়াতে যেতে দেখা গিয়েছে তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Damini Ghosh (@daminighosh77)

Back to top button