ভাইরাল

গান গাইতে গাইতে শ্রোতাদের মাঝে যেতেই ঘটল বিপত্তি! অরিজিতের হাত ধরে টান মারলো এক ভক্ত! গুরুতর আহত শিল্পী

অরিজিৎ সিং(Arijit Singh) এর কনসার্ট মানে সেখানে দর্শক বা শ্রোতাদের উন্মাদনা একটু বেশি হবেই। এর আগে একাধিক জায়গায় কনসার্ট করতে দেখা গেছে অরিজিৎ সিংকে। তবে এবার এই কনসার্টে বিপত্তির কারণ হয়ে উঠল শিল্পীর। গান গাইতে গাইতে হাত বাড়িয়ে দিয়েছিলেন ভক্তদের উদ্দেশ্যে আর তারপরেই ঘটেছে বিপত্তি। যা দেখে রীতিমতো রেগে আগুন অরিজিৎ ভক্তরা।

ঔরঙ্গাবাদের একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অরিজিৎ সিং। সেখানে শিল্পীর টানে পৌঁছে গিয়েছিলেন অনেকে। ভক্তদের মাঝে মাঝেই মিশে যান শিল্পী। এর প্রমাণ আগেও পাওয়া গিয়েছে। কিন্তু এটাই যে তার ক্ষতির কারণ হবে সেটা বোধহয় বুঝতে পারেননি অরিজিৎ। ভক্তদের সঙ্গে হ্যান্ডশেক করতে গিয়েই ঘটলো এক কান্ড। অরিজিতের এক ভক্ত পছন্দের শিল্পীকে পেয়ে আজব এক কান্ড ঘটালেন।

তার হাত ধরে আচমকা, টান মারলেন। গোটা ঘটনায় অরিজিৎ আঘাত পেয়েও ঠান্ডা ছিলেন। তার সঙ্গে কথা বলার প্রয়োজন বোধ করেছিলেন তিনি। তাইতো তাকে ডেকে নিয়ে তিনি বললেন তুমি আমায় হাত ধরে টেনে ছিলে। আমার হাতের অবস্থা দেখো আমার হাত কাঁপছে। নাড়াতে পারছিনা হাত। তবে পুরো কথাতে একটুও রেগে ছিলেন না শিল্পী। বরং তাকে বোঝানোর চেষ্টা করছিলেন।

তবে অরিজিৎ না রাগলেও রেগে আগুন তার উপস্থিত ভক্তরা। হাতে আঘাত লাগার কারণে গিটার ধরতে পারছিলেন না তিনি। পরিচিত জিজ্ঞাসা করেন ,’বেরিয়ে যায় তবে’? সঙ্গে ভক্তদের চিৎকার না।

তবে স্টেজেই ট্রিটমেন্ট শুরু হয় তার। এই ঘটনার পর শান্ত নেই অরিজিৎ ফ্যানরা। তাদের কথায় একজন মানুষ যিনি শিল্পী গাইতে যাচ্ছেন তার সঙ্গে এরকম আচরণ কি না করলেই নয়। আপাতত সামাজিক মাধ্যম তোলপাড় অরিজিতের এই ঘটনা নিয়ে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh