বাংলা সিরিয়াল

সিরিয়াল আর করতে চাই না বড্ড টিআরপি কেন্দ্রিক! নামকরা পরিচালক ভিড় গাড়িতে সুযোগ নিয়েছিল! দীর্ঘ অভিনয় জীবনের নানান অভিজ্ঞতার কথা বললেন বৈশাখী মার্জিত

টেলিভিশন জুনিয়র অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বৈশাখী মার্জিত(Baisakhi Marjit)। একটা সময় দীর্ঘদিন গায়েব ছিলেন ছোট পর্দা থেকে। হঠাৎ করেই মিঠাই ধারাবাহিকে ফেরেন। তাও কয়েক দিনের জন্য। তারপর আর দেখা যায়নি তাকে। যদিও অনেক ছবি করেছেন এই জনপ্রিয় অভিনেত্রী। প্রায় ১২ বছর পর জি বাংলার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকের হাত ধরেই কাম ব্যাক করলেন তিনি।

সম্প্রতি এক সংবাদ মাধ্যমের সঙ্গে খোলামেলা আড্ডায় ভাগ করে নিলে নিজের বিভিন্ন কথা। বর্তমানে কাজ করার বিশেষ একটা ইচ্ছা নেই তার। কারণ বর্তমানে বেশিরভাগ ধারাবাহিক টিআরপির ওপর নির্ভর করে। সেই দেখে পরিবর্তন হয় গল্প। আর এই জন্যই কাজ করার বিশেষ ইচ্ছে নেই তার। মেগা সিরিয়ালে তো নয়ই। এই যেমন মিঠাই ধারাবাহিকে ঢোকার আগেই জানিয়েছিলেন এক মাসের বেশি তিনি কাজ করবেন না কিছুতেই।

পাশাপাশি এও জানিয়েছেন তার কাজ করার বিশেষ একটা ইচ্ছা নেই, সেটা ফেরত পাঠিয়ে দিতে পারেন কারণ তার টাকায় সংসার চলে না। তাই এত সহজে না বলে দিতে পারেন তিনি। তবে অভিনয়ের পাশাপাশি গানকে প্রচন্ড ভালোবাসেন তিনি। সেই নিয়েই ব্যস্ত থাকেন।

জীবনে ফিরিয়ে দেওয়ার আফসোস রয়েছেই। আর সেটা হলো ঋতুপর্ণ ঘোষের একটি কাজ। তিনি পরিষ্কারভাবে জানিয়ে দিয়েছিলেন সেই চরিত্রে অভিনয় তিনি করতে পারবেন না কারণ তিনি সন্তুষ্ট ছিলেন না। তিনি মনে মনে করেছিলেন আরেকটু বেশি ডিজার্ভ করেন তিনি। একই সঙ্গে জানিয়েছেন কিছু কিছু প্রোডাকশন হাউস থাকে এখানে কাজ করলে ভবিষ্যতে অভিনেতা-অভিনেত্রীর অনেকটা সুবিধা নিতে পারে। এই জিনিসটাও একেবারে পছন্দ ছিল না তার।

ছোট পর্দা চলচ্চিত্রের পাশাপাশি থিয়েটারেও জমিয়ে কাজ করেছেন তিনি। তবে অভিনয় জগতে কাজ করতে গিয়ে তিক্ত অভিজ্ঞতার শিকার হয়েছেন তিনিও। জানিয়েছেন,’ এক পরিচালক মশাই, ভীষণ নামকরা এক ব্যক্তি। খুবই শিক্ষিত মাঝে মধ্যে আমার স্বামীর সঙ্গে আড্ডাও দিতে আসতেন। তিনি একবার ভিড় গাড়িতে প্রথমে পায় পা পরবর্তীতে ঘাড়ে স্ক্র্যাচ করার চেষ্টা করেছিলেন। এখন হলে হয়তো ঠাস করে একটা চড় দিয়ে দিতাম। তখন বয়স অনেক টাই ছোট আর তিনি অনেক সম্মানীয় মানুষ তাই কিছু বলতে পারিনি’। যদিও সেই পরিচালকের সঙ্গে আর কোন কাজ করেনি অভিনেত্রী এটাও জানিয়েছেন।

তবে এত দীর্ঘ অভিনয় জীবনে কোন কাজ নিয়ে কি আক্ষেপ রয়েছে তার? সরাসরি জানিয়েছেন আক্ষেপ বলে কিছু নেই তার। কারণ তিনি মনে করেন যেটুকু নাম যশ তিনি পেয়েছেন এটা পাওয়ারও কথা ছিল না তার। তাই যা পেয়েছেন তাতেই খুশি। একজন নাম করা পরিচালক তাকে বলেছিলেন,’ বৈশাখী কিছু পেতে চায় না তাই কিছু দিতে পারেনা’। আর এই কথাটার পূর্ণ সমর্থন করেছেন তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh