ভাইরাল

রূপঙ্কর কে চাঁচাছোলা জবাব দিলেন অরিজিৎ সিং! লতা মঙ্গেশকর কে শ্রদ্ধা জানাতে একের পর এক বাংলা গান গাইলেন অরিজিৎ, তুমুল ভাইরাল ভিডিও

কিছুদিন আগেই আমরা আমাদের মাঝখান থেকে হারিয়েছে জনপ্রিয় লেজেন্ড গায়ক কেকে কে আর এই মুহূর্তে দাঁড়িয়ে আমাদের প্রজন্মের আরো একজন জনপ্রিয় গায়ক হলেন আরিজিৎ সিং যাকে নিয়ে গোটা দেশে মাতামাতি চলে। শুধুমাত্র দেশের মানুষ নয় বিদেশেও তার যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে। চারিদিকে ছড়িয়ে রয়েছে তার অসংখ্য ভক্ত। অবশ্যই আরিজিৎ সিং নিজের এই জায়গাটা তার অসাধারণ গানের মাধ্যমে তৈরি করেছেন এছাড়াও তার ব্যবহার অমায়িক। খুব সাধার ভাবেই চলাফেরা করতে ভালোবাসেন অরিজিৎ সিং। কিন্তু এই সাধারণ স্বভাব পোশাক-আশাকের মধ্যেও যে একটা অসাধারণ মানুষ লুকিয়ে আছে তা আমরা প্রত্যেকেই জানি।

মাঝেমধ্যে অরিজিৎ সিং এর বিভিন্ন ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে পড়ে। কিছু দিন আগে কেকের মৃত্যুর পর অরিজিৎ সিং এর একটি ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে অরিজিৎ সিং জানাচ্ছেন কেকে হল তার আইডল। সম্প্রতি আবারও অরিজিৎ সিং এর গানের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়া জুড়ে। বিগত দু’দিন ধরে অরিজিৎ সিং এর গানের একটি ভিডিও দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়া স্ক্রল করলেই। আসলে স্টার প্লাসে সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর কে শ্রদ্ধা জানাতে অরিজিৎ সিং এর একটি গান স্টেজে সকলের সামনে গান আর সেই গানটি বিগত তিনদিন ধরে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল।

অরিজিৎ সিং এর গলায় অসাধারন গান এখন প্রত্যেক অরিজিৎ সিং এর ভক্তের প্রোফাইলে ঘুরছেন ভিডিওটিতে প্রত্যেকের দারুণ প্রশংসা করেছেন তার গানের সুরের রাজার গানে মুগ্ধ প্রত্যেকে। কেউ লিখছেন, “এইজন্যই বোধহয় অরিজিৎ সিং সবকিছুর উর্দ্ধে। অরিজিৎ সিং তোমাকে প্রণাম গুরুদেব।” এক ভক্ত আবার কমেন্ট করেছেন, “যদি কোনও শিল্পী অন্য কোনো শিল্পীর গান গেয়ে শ্রোতাদের মন জয় করতে পারে তাও আবার পৃথিবী বিখ্যাত শিল্পী লতা মঙ্গেশকরের গান গেয়ে, তাহলে বুঝতে হবে তার প্রতিভা আছে। আমার মতে এরকম এখনো পর্যন্ত দুজন আছেন, সনু নিগম -জি এবং অরিজিৎ সিং।”

Back to top button