বাংলা সিরিয়াল

আদৃত কে হারাতে নতুন রূপে নতুন ধারাবাহিকে ফিরছেন রিজওয়ান রব্বানি শেখ! দেবচন্দ্রিমার সঙ্গে জুটি ভেঙে এবার নতুন অভিনেত্রীর সঙ্গে জুটি বাঁধলেন অভিনেতা

একসময় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি ছিল ‘সাঁঝের বাতি’। এই ধারাবাহিক অল্পদিনের মধ্যেই দর্শকের মনে জায়গা করে নিয়েছিল। ধারাবাহিকের চারু এবং আর্যর জুটি দর্শকের নজর কেড়েছিল। দুজনের অনস্ক্রিন কেমিস্ট্রি দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন। চারুর ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় এবং আর্য ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেতা রিজওয়ান। বেশ কয়েক মাস হল এই ধারাবাহিক স্টার জলসার পর্দা শেষ হয়েছে। কিন্তু এরপর থেকে দেবচন্দ্রিমা ও রিজওয়ান কাউকেই ছোট পর্দায় সেভাবে দেখা যায়নি। যদিও টনিক সিনেমাতে দেবচন্দ্রিমা একটি চরিত্রে অভিনয় করেছেন। এটাই তার বড় পর্দায় প্রথম কাজ। কিন্তু রিজওয়ান কে এরপর আর ধারাবাহিক কিংবা টেলিভিশনের পর্দায় দেখা যায়নি।

সম্প্রতি শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি টেলিভিশনের পর্দায় ফিরতে চলেছেন রিজওয়ান। ইতিমধ্যেই দেবচন্দ্রিমার নতুন ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও আমরা সকলেই দেখেছি। স্টার জলসার ‘সাহেবের চিঠি’ নামের একটি ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দেবচন্দ্রিমা কে। রিজওয়ান কেউ স্টার জলসার একটি নতুন ধারাবাহিকে খুব শীঘ্রই দেখা যেতে চলেছে। তবে কি ধারাবাহিক তার বিপরীতে কে অভিনয় করছেন সেসব নিয়ে এখনো মুখ খোলেননি অভিনেতা। কিন্তু টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে অভিনেত্রী ইন্দ্রানী সঙ্গেই জুটি বাঁধতে চলেছেন তারা আগামী ধারাবাহিকে। অভিনেত্রী ইন্দ্রানী কে এর আগে আমরা বরণ ধারাবাহিকে অভিনয় করতে দেখতে পেয়েছি। প্রথম ধারাবাহিকে অভিনয় করেই অভিনেত্রী দর্শকদের মন জয় করে নিয়েছেন।

তবে দর্শকরা রিজওয়ান এবং দেবচন্দ্রিমা কে আবারো পর্দায় একসঙ্গে দেখতে চান আসলে চারু এবং আর্য র জুটি দর্শকের মনে এতটাই প্রভাব বিস্তার করেছিল যে আবারো পর্দা এই জুটিকে দেখতে চান দর্শক। কারণ দেবচন্দ্রিমা এবং রিজওয়ান কে বাস্তবেও হামেশাই একসঙ্গে দেখা যায়। তাদের সম্পর্কে অনেক ধরনের মন্তব্য শোনা যায় টলিপাড়ায়। কিন্তু সেসবে পাত্তা দেন না দুজনের কেউই। কিন্তু এক জুটি বারবার ধারাবাহিকে দেখানো হয় না বলেই জানিয়েছেন প্রত্যেকে। এবারে দেখা যাক আগামী দিনে রিজওয়ান এবং ইন্দ্রানীর জুটি কতটা প্রভাব ফেলতে পারে দর্শক মহলে।

Back to top button