বাংলা সিরিয়াল

‘একটা ত্রিকোণ প্রেমের গল্প তৈরি করলে মানুষ বেশ আগ্রহ পায়’! আদৃত-কৌশাম্বিকে নিয়ে অবশেষে মুখ খুললেন ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু

এই মুহূর্তে টলিউডের ছোটপর্দার অন্যতম জনপ্রিয় জুটি হয়ে উঠতে সক্ষম হয়েছে মিঠাই এবং সিদ্ধার্থ। তবে ক্যামেরার পিছনে বাস্তব জীবনে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং অভিনেতা আদৃত রায়ের সম্পর্ক মোটেও ভালো নয় এমনটাই গুঞ্জন শুনতে পাচ্ছেন অনুগামীরা। এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল স্বয়ং ছোটপর্দার মিঠাইকে। এদিন অভিনেত্রী জানিয়েছেন পর্দায় তার সহ-অভিনেতা আসলে তার ভাল বন্ধু।

তবে তিনি কেন অভিনেতা কে জন্মদিনের শুভেচ্ছা জানাননি, সেই প্রশ্নের উত্তরে ছোটপর্দার ‘মিঠাই’ জানিয়েছেন বন্ধুদের মধ্যে যেমন ঝগড়া হয় তেমনটাই হয়তো হয়েছিল। তবে তার মানেই যে সম্পর্ক শেষ এমন কিন্তু নয়। পাশাপাশি ‘মিঠাই’ এর আরেক গুরুত্বপূর্ণ চরিত্র তথা অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তীর সঙ্গে অভিনেতা আদৃত রায়ের এর সম্পর্ক নিয়ে মুখ খুললেন সৌমিতৃষা।

জানিয়েছেন মানুষ আসলে দুজনের মধ্যে তৃতীয় কোনো ব্যক্তির নাম শুনতে পেলে সে ব্যাপারে আগ্রহ পায়। যে কারণে তারা ত্রিকোণ প্রেমের গল্প তৈরি করতে পছন্দ করে। বলাই বাহুল্য অভিনেত্রীর মুখে এই কথা শোনার পর ত্রিকোণ প্রেমের জল্পনা উড়িয়ে দিতে দেখা গিয়েছে অনেককেই। তবে তার সাক্ষাৎকার শোনার পর নেটিজেনদের অনেকেই মনে করছেন অভিনেত্রী পরোক্ষে স্বীকার করে নিয়েছেন পর্দার সিদ্ধার্থ ওরফে অভিনেতা আদৃত রায়ের সঙ্গে তার সম্পর্ক মোটেই ভালো নেই।

Back to top button