বাংলা সিরিয়াল

নকল গোফ লাগিয়ে ছদ্মবেশে নতুন লুকে টায়রার নজর কাড়লেন গঙ্গারাম! ‘আর পারছি না এবার শেষ করুন’, তুমুল ট্রোল দর্শকদের

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো গঙ্গারাম। গত একবছর ধরেই এই ধারাবাহিক চলে আসছে। ধারাবাহিকের TRP রেটিং ততটা ভালো না হলেও গঙ্গারাম এবং টায়রা র কেমিস্ট্রি পর্দায় বেশ জমে উঠেছে। তাদের দুষ্টু মিষ্টি প্রেমের গল্প দর্শকদেরও বেশ পছন্দের। ধারাবাহিকে গঙ্গারাম এর চরিত্রে অভিনয় করছেন সকলের পরিচিত অভিনেতা অভিষেক বোস এবং টায়রার ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী সোহিনী গুহ রায়। এর আগেও দুজনে বিভিন্ন ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের নজর কেড়েছে।

এই ধারাবাহিকের শুরুতেই দেখানো হয় যে গঙ্গারাম হলো একটি প্রত্যন্ত গ্রামের গরিব পরিবারের ছেলে। পেশায় সে সঙ্গীত শিল্পী। তার বাবার একটি ব্যান্ড পার্টিও রয়েছে। সেখান থেকেই সংসারে কিছু আয় হয়। আর অন্যদিকে টায়রা হলো ঝাঁ চকচকে শহরের বড়লোক বাড়ির মেয়ে। টায়রা র বিয়ে উপলক্ষেই ব্যান্ড পার্টি হিসেবে ডাক আসে গঙ্গারামের। তখনই দুজনের আলাপ। এবারে নানান ঘটনার মধ্যে দিয়ে টায়রা র সাথে বিয়ে হয় গঙ্গার। কিন্তু গ্রামের অশিক্ষিত কেবলা ছেলেকে কিছুতেই নিজের স্বামী হিসেবে স্বীকার করতে রাজি নয় সে। টায়রা তার বাবা কে চ্যালেঞ্জ করেছে যে সে গঙ্গারাম সাথে এক মাস থাকবে এরপর সে নিজের প্রেমিক কে বিয়ে করবে। তারপর অনেকবার বাড়ি থেকে পালানোর চেষ্টা করেছে। কিন্তু ধীরে ধীরে গঙ্গার প্রতি মন গলেছে টায়রা র। এইদিকে গঙ্গারাম ও টায়রার সাথে টায়রার প্রেমিকের বিয়ে দেওয়ার চেষ্টা করছে। কিন্তু লাভ হয়নি।

সম্প্রতি স্টার জলসার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও সামনে এসেছে। সেখানে দেখা যাচ্ছে কোনো একটি পার্টিতে ছদ্মবেশে গেছে গঙ্গারাম এবং সেই পার্টি তেই এসে হাজির টায়রা। গঙ্গারাম একেবারে সুট, বুট, টাই পড়ে চোখে সানগ্লাস পরে হাতে গিটার নিয়ে হাজির। সেখানে সে ‘তেরা ধিয়ান কিধার হে, ইয়ে তেরা হিরো ইধার হে’ গানটি করতে করতে প্রবেশ করে। কিন্তু টায়রার মনে সন্দেহ জাগে। লোকটাকে দেখে তার অনেকটা গঙ্গরামের মতন।

কিন্তু পরমুহুর্তে টায়রা ভাবে গঙ্গারাম এর তো গোঁফ নেই। আসলে বউ কে ইমপ্রেস করতেই এই নতুন লুকে ধরা দিল গঙ্গা। এবারে দেখার অপেক্ষা গল্পে নতুন কি কি চমক অপেক্ষা করে আছে।

Back to top button