বাংলা সিরিয়াল

কাছাকাছি আসছে সহচরী-সমরেশ, অপরদিকে সমরেশের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ তুললো বরফি! জমজমাট ‘আয় তবে সহচরী’র নতুন প্রোমো

স্টার জলসার ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকটির মাধ্যমে দীর্ঘদিন পরে ছোটপর্দায় ফিরে আসতে দেখা গিয়েছিল জনপ্রিয় টলিউড অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়কে। প্রথমে ধারাবাহিকটি শুরু হয়েছিল একজন মধ্যবয়সী গৃহবধূর উচ্চশিক্ষার যাত্রা দেখানোর জন্য। তবে পরবর্তীকালে আর পাঁচটা ধারাবাহিকের মত পরকীয়া এবং বিভিন্ন সাংসারিক ষড়যন্ত্রের গল্প উঠে এসেছে এই সিরিয়ালে।

তবে কিছুদিন আগে দেখা গিয়েছিল ধারাবাহিকের মুখ্য চরিত্র সহচরী লম্পট বর সমরেশকে পিছনে ফেলে নিজের পরিচয় তৈরি করার উদ্দেশ্যে যাত্রা দিয়েছে। কিন্তু এই মুহূর্তে ধারাবাহিকের গল্পে পরিবর্তন এনেছেন ধারাবাহিকের নির্মাতারা । এবং আবারো কাছাকাছি আসতে দেখা যাচ্ছে সমরেশ এবং সহচরীকে। যদিও নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন সমরেশের সঙ্গে আর ফিরে যাওয়া উচিত নয় সহচরীর। তবে অনুগামীরা জানাচ্ছেন হয়তো সত্যিই পরিবর্তন এসেছে সমরেশের মধ্যে এবং তাকে দ্বিতীয়বার সুযোগ দেওয়া উচিত।

তবে তার মধ্যেই এবার সমরেশের বিরুদ্ধে ধারাবাহিকের নেতিবাচক চরিত্র দেবীনার সন্তান নষ্ট করার অভিযোগ তুলল বরফি। ফলস্বরূপ খুব শীঘ্রই ধারাবাহিকে একটি বড়সড় টুইস্ট দেখতে পাওয়া যাবে এমনটাই মনে করছেন অনুগামীরা। তবে তার পাশাপাশি সমরেশ সত্যি সত্যি পরিবর্তিত হয়ে উঠেছে কিনা সে কথাও সহচরী যাতে জানতে পারে, তা দাবি করতে দেখা গিয়েছে অনুগামীদের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh